যুক্তরাষ্ট্রে বড়দিনের প্রাক্কালে বন্দুক হামলা, হতাহত ৪

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:০৬ পিএম, ২৬ ডিসেম্বর ২০২৩
ছবি সংগৃহীত

যুক্তরাষ্ট্রে বড়দিনের প্রাক্কালেও বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে একজন নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও তিনজন। পুলিশ জানিয়েছে, দেশটির কলোরাডো অঙ্গরাজ্যের একটি শপিংমলে হামলার ঘটনা ঘটেছে। গত দুদিনে এ নিয়ে দ্বিতীয় বারের মতো দেশটিতে হামলার ঘটনা ঘটলো। সাম্প্রতিক সময়ে যুক্তরাষ্ট্রে শপিংমলে হামলার ঘটনা বেড়ে গেছে।

কলোরাডো স্প্রিং পুলিশ ডিপার্টমেন্টের দেওয়া তথ্য অনুযায়ী, দুই গ্রুপের মধ্যে বিবাদের পরেই সিটাদেল মলে বন্দুক হামলার ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয়ে বন্দুক হামলা, নিহত ৪

স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টার পর কর্মকর্তাদের কাছে ফোনকল আসে। সে সময় লোকজন বড়দিন উপলক্ষে শেষ মুহূর্তের কেনাকাটায় ব্যস্ত ছিলেন। সাধারণত সেখানকার লোকজন বছরের দুই সময়ে সবচেয়ে বেশি কেনাকাটা করে থাকেন। ব্ল্যাক ফ্রাইডের পর বড়দিন উপলক্ষেই লোকজন কেনাকাটা বেশি ব্যস্ত হয়ে পড়েন।

মাত্র একদিন আগেই ফ্লোরিডার ওকালার একটি মলে হামলার ঘটনা ঘটে। ওই হামলার ঘটনায় একজন নিহত এবং আরও একজন আহত হয়।

এদিকে সামাজিক মাধ্যমে এক পোস্টে পুলিশ জানিয়েছে, কলোরাডোর শপিংমল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আহত অবস্থায় আরও দুজনকে উদ্ধার করা হয়। তারা গুলিবিদ্ধ হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই দুজনের অবস্থা বেশ গুরুতর।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রে মিউজিক ফেস্টিভালে বন্দুক হামলা: হতাহত ৫

পুলিশ জানিয়েছে, আরও এক নারীকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার আঘাত গুরতর নয়। বন্দুক হামলার পর পরই শপিংমলটি থেকে লোকজনকে সরিয়ে নেওয়া হয় এবং এটি বন্ধ করে দেওয়া হয়। এই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

টিটিএন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।