মৃত্যুদণ্ড হতে পারে ইমরান খানের, আশঙ্কা বোনের

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:৪৮ এএম, ১৪ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের সাইফার মামলায় মৃত্যুদণ্ড হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তার বোন আলিমা খান। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দ্য নিউজের বরাত দিয়ে জিও নিউজ এই তথ্য জানিয়েছে।

আদিলিয়া কারাগারের বাইরে সাংবাদিকদের কাছে আলিমা খান সন্দেহ প্রকাশ করে বলেন, এক্ষেত্রে তিনি ন্যায়বিচারের প্রতিফলন দেখছেন না। আদিলিয়া কারাগারেই বন্দি রয়েছেন ইমরান খান।

আরও পড়ুন>সাইফার মামলায় নির্ভর করছে ইমরান খানের ভাগ্য

এর আগের দিন সাইফার মামলায় অফিসিয়াল সিক্রেট অ্যাক্টের অধীনে ইমরান খানকে অভিযুক্ত করেছে বিশেষ আদালত।

আদিলিয়া কারাগারে ভাইয়ের বিচার নিয়ে ইমরান খানের বোন বলেন, আদালত রুমের মধ্যেই ছোট ঘর তৈরি করা হয়েছে। কোন ভয়ের কারণে এই পরিস্থিতির তৈরি হয়েছে তা তিনি বুঝতে পারছেন না।

ইমরান খানের বোন বলেন, আমরা পুরো পরিবার যখন রুমের মধ্যে তখন বাইর থেকে তালা মেরে দেওয়া হয়। সেখান থেকে বেরিয়ে যাওয়ার পর তাদের ধাওয়া কারা হয় এবং হুমকি দেওয়া হয় তাদেরও কারাবন্দি করা হবে।

আরও পড়ুন>ইমরান খানের বিচারে কারাগারে বসবে আদালত

তিনি বলেন, কারাগারের মধ্যে বিশেষ আদালত বসিয়ে যে বিচার চলছে সেখানে গণমাধ্যমকে প্রবেশ করতে দেওয় হচ্ছে না। ফলে এভাবে সুষ্ঠু বিচার হতে পারে না।

তিনি আরও বলেন, এমন পরিস্থিতিতে মনে হচ্ছে আমরা আমাদের দেশে নেই। অন্যকোনো দেশে বিচার হচ্ছে। আমাদের নিজ দেশে যা হচ্ছে তাতে আমরা হতবাক।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।