বেপরোয়া গতির বলি দুই যুবক

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২৫ নভেম্বর ২০২৩
প্রতীকী ছবি

বেপরোয়া গতিতে গাড়ি চালাতে গিয়ে মৃত্যু হলো স্কুটি আরোহী দুই যুবকের। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার পানিহাটি বিধানসভার ঘোলা থানার অন্তর্গত ২৭ নম্বর ওয়ার্ডে।

জানা যায়, শনিবার (২৫ নভেম্বর) ভোরে আজাদ হিন্দ নগরের পানিহাটি স্টেট হাসপাতাল রোডে মদ্যপ অবস্থায় একটি স্কুটিতে করে যাচ্ছিলেন দুই যুবক। হঠাৎ স্কুটির চাকা পিছলে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান ওই দুই যুবক। স্কুটির গতি বেশি থাকায় খানিক দূরে ছিটকে পড়েন এর দুই আরোহী।

আরও পড়ুন>> ঘরে ৪ মরদেহ/ স্ত্রীর পরকীয়ায় শেষ পুরো পরিবার?

সঙ্গে সঙ্গে স্থানীয়রা ওই দুই যুবককে পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এক প্রত্যক্ষদর্শী জানান, শনিবার সকালে আমরা হঠাৎ একটি বিকট শব্দ শুনতে পাই। ঘর থেকে বেরিয়ে এসে দেখি রক্তাক্ত অবস্থায় দুই যুবক রাস্তায় পড়ে রয়েছে। বেশ খানিকটা দূরে পড়ে রয়েছে একটি স্কুটি। তখন আমরা সবাই মিলে আহত যুবকদের হাসপাতালে নিয়ে যাই।

আরও পড়ুন>> নামাজ পড়তে বেরিয়ে তৃণমূল নেতা খুন, সন্দেহভাজনকে পিটিয়ে হত্যা

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত দুই যুবকের পরিচয় এখনো জানা যায়নি। তবে দুর্ঘটনার সময় তারা মদ্যপ অবস্থায় ছিলেন। যুবকদের পরিবারের খোঁজ চালানো হচ্ছে।

ডিডি/কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।