যুক্তরাষ্ট্রে ১৬ জনকে গুলি করে হত্যা, আহত অর্ধশতাধিক

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:১৮ এএম, ২৬ অক্টোবর ২০২৩
ছবি সংগৃহীত

যুক্তরাষ্ট্রে মেইন অঙ্গরাজ্যে বন্দুকধারীর হামলায় কমপক্ষে ১৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অর্ধশতাধিক মানুষ। পুলিশ বলছে, হামলাধারী এখনো পলাতক। বুধবার (২৫ অক্টোবর) রাতে রাজ্যের লুইস্টন শহরের একটি বোলিং অ্যালে, একটি রেস্টুরেন্ট এবং ওয়ালমার্টের একটি বিতরণকেন্দ্রে এই হামলার ঘটনা ঘটে। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এ তথ্য জানিয়েছে।

স্থানীয় পুলিশ এটিকে সক্রিয় ‘শ্যুটার সিচুয়েশন’ হিসেবে উল্লেখ করেছে। তারা সন্দেহভাজন ব্যক্তি ও একটি গাড়ির ছবি প্রকাশ করেছে, যা এই হামলায় ব্যবহার করা হয়েছে বলে বিশ্বাস করা হয়। প্রকাশিত ছবিগুলোতে সন্দেহভাজন ব্যক্তিকে রাইফেল হাতে গুলি করতে দেখা গেছে।

হোয়াইট হাউজ জানিয়েছে, লুইস্টনে বন্দুকহামলার বিষয়ে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে জানানো হয়েছে। তিনি এ বিষয়ে সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন।

ভিডিওতে দেখা যায়, বন্দুকহামলার পর আতঙ্কিত মানুষজন রাস্তায় ছোটাছুটি করছেন। সিএনএন জানিয়েছে, এ ঘটনায় অন্তত ১৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫০ থেকে ৬০ জন মানুষ।

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।