ব্যাংককে শপিং সেন্টারে গুলি, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ০৩ অক্টোবর ২০২৩

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি শপিং সেন্টারে গুলির ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, এরই মধ্যে একজন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে।

দেশটির জরুরি সার্ভিস বিভাগ জানিয়েছে, সিয়াম প্যারাগনের ঘটনায় অন্তত দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। তবে থাই পিবিএস এর খবরে বলা হয়েছে, এঘটনায় পাঁচজন আহত হয়েছে।

মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ ফেসবুক পেজে জানিয়েছে, ১৪ বছর বয়সী সন্দেহভাজন বন্দুকধারীকে গ্রেফতার করা হয়েছে এবং সিয়াম প্যারাগন মলে এই ঘটনার বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, গুলির ঘটনার সঙ্গে সঙ্গেই মলটিতে লোকজন দৌড়াদৌড়ি শুরু করে।

চীনা পর্যটক লিউ শিয়িং দ্য অ্যাসোসিয়েটেড প্রেস নিউজ এজেন্সিকে জানিয়েছেন, তিনি লোকজনকে দৌড়াতে দেখেছেন ও তারা বলছেন কেউ গুলি চালিয়েছে। তিনিও গুলির শব্দ শুনেছেন। এসময় একটি অ্যালার্ম বাজার পাশাপাশি শপিং সেন্টারের আলো বন্ধ হয়ে যায়।

দেশটির প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিন শপিং সেন্টারের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন। কারণ এটি ব্যাংককের সবচেয়ে পরিচিত ও পর্যটকদের কছে জনপ্রিয় স্থান।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।