ফোর্বস’র বিচারে সেরা সালমান


প্রকাশিত: ০৪:৫৭ এএম, ১৩ ডিসেম্বর ২০১৪

ফোর্বস ইন্ডিয়া ম্যাগাজিনের করা শ্রেষ্ঠত্বের বিচারে শাহরুখ খান হেরে গেলেন সালমান খানের কাছে। ২০১৪ সালের সেরা  ১০০ জনের ভারতীয়দের তালিকা থেকে দাবাং-স্টার সালমান খানকেই সেরাদের সেরা বলে বেছে নিল এই ম্যাগাজিন। খবর জিবাংলা’র।

এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন। শাহরুখকে এবার তৃতীয় হয়েই খুশি থাকতে হচ্ছে। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ভক্তের বিচারে জনপ্রিয়তার দিক থেকে সালমানের কাছে শাহরুখ ও আমির অনেক পিছিয়ে রয়েছে।

কয়েকদিন আগেই সালমানের বোন অর্পিতার বিয়েতে দীর্ঘ দিনের অভিমান ভেঙ্গে  বিরল সৌহার্দ্য বিনিময় করেছেন শাহরুখ-সালমান। এখন আবার শাহরুখ-সালমানের ভাব পর্ব চলছে। গুঞ্জন এক সঙ্গে নাকি আবার পর্দায় দেখা যাবে `করণ-অর্জুন`-কে।

দু`বছর আগে ফোর্বস ইন্ডিয়ার লিস্টে সেরাদের সেরা হিসেবে রাজত্ব করেছেন শাহরুখ। আর এই বছর উল্টে গেলো চিত্রটা। ২০১৩ সালের অক্টোবর থেকে ২০১৪ সালের সেপ্টেম্বর অবধি সেরা ভারতীয় সেলিব্রিটিদের লিস্টে সালমানকেই শ্রেষ্ঠত্ব দিল ফোর্বস।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।