প্রেমিকের টানে দক্ষিণ কোরিয়া থেকে ছুটে গেলেন তরুণী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০২:০০ পিএম, ২৩ আগস্ট ২০২৩

সুদূর দক্ষিণ কোরিয়া থেকে ছুটে গিয়ে ভারতীয় প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন এক তরুণী। ধুমধাম করে শিখ রীতি মেনে বিয়ে করেন তারা। আপাতত উত্তরপ্রদেশের ফার্মহাউসেই সংসার পেতেছেন নবদম্পতি। হিন্দি ভাষা না জানলেও পাঞ্জাবি গানে মজে রয়েছেন সদ্য বিবাহিত দক্ষিণ কোরিয়ার তরুণী।

জানা গেছে, ২৭ বছর বয়সী তরুণীর নাম কিম বোহ-নি। বছর চারেক আগে দক্ষিণ কোরিয়ার একটি কফি শপের বিলিং কাউন্টারে কাজ করতেন তিনি। সেখানেই কাজ শুরু করেন উত্তরপ্রদেশের যুবক সুখজিৎ সিংও।

আরও পড়ুন>রাশিয়ায় ড্রোন হামলায় তিন বেসামরিক নিহত

কফি শপ থেকেই একে অপরকে মন দেওয়া। মনের মানুষ কিমের সঙ্গে কথা বলতে কোরিয়ান ভাষাও শিখে ফেলেন সুখজিৎ। প্রায় চার বছর ধরে দক্ষিণ কোরিয়ার বুসানে লিভ ইন সম্পর্কে ছিলেন তারা।

কিন্তু সম্প্রতি মাস ছয়েকের জন্য ভারতে ফিরে আসতে হয় সুখজিৎকে। প্রেমিককে ছেড়ে আর থাকতে পারেননি কিম। দু’মাস পরেই ভারতে চলে আসেন তিনিও।

অবেশেষে গত সপ্তাহে উত্তরপ্রদেশের একটি গুরুদ্বারে বিয়ে সেরে ফেলেন দু’জনে। একেবারে ভারতীয় সাজে ঝলমল করছিলেন দক্ষিণ কোরিয়ার কনে। শিখ রীতি মেনেই একে অপরের সঙ্গে জীবন কাটানোর প্রতিজ্ঞা করেন সুখজিৎ-কিম।

আরও পড়ুন>চীনের অর্থনৈতিক সংকটে কি কি প্রভাব পড়বে বিশ্বে?

সুখজিৎ বলেন, ভারতীয় সংস্কৃতি খুব ভালো লাগছে তার। বিশেষ করে পাঞ্জাবি গান। এখানকার ভাষাও জানে না, কিন্তু স্থানীয় গানবাজনা খুব পছন্দ করে। তবে এখানে সবকিছুই তার কাছে নতুন

আপাতত তিন মাসের ভিসা নিয়ে ভারতে এসেছেন কিম। তারপরে ফিরে যাবেন নিজের দেশে। সেখানেই পাকাপাকিভাবে থাকার পরিকল্পনা করেছেন নবদম্পতি। তবে মাঝেমাঝেই ভারতে আসবেন তারা।

সূত্র: এনডিটিভি

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।