৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ ৭৪ বছর বয়সী ব্যক্তির বিরুদ্ধে

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:১২ পিএম, ১৫ আগস্ট ২০২৩
প্রতীকী ছবি

সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বেঙ্গালুরু পুলিশের সাবেক এক কর্মকর্তাকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তির বয়স ৭৪ বছর। ভুক্তভোগী শিশুটির পরিবার তার বাসায় ভাড়া থাকে। ঘটনাটি ঘটেছে পূর্ব বেঙ্গালুরুতে।

ধর্ষণের শিকার শিশুটির মায়ের তথ্য অনুযায়ী, সোমবার রাত সাড়ে আটটার দিকে একটি পুতুল নিচে পড়ে যায়। তার মেয়ে সেটি নিয়ে আসতে গ্রাউন্ড ফ্লোরে যায়। মধ্যে কেটে যায় অনেক সময়। পরে কাঁদতে কাঁদতে শিশুটি ওপরে আসে।

আরও পড়ুন>স্বাধীনতা দিবসের মঞ্চে অজ্ঞান হয়ে পড়লেন মন্ত্রী

শিশুটির মা বলেন, তার ঠোঁট ফুলে গেছে। তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দিয়েছে আমার কাছে। শিশুটি এখন আতঙ্কিত।

ভুক্তভোগীর বাবা বলেন, ঘটনার বিষয়ে জানতে গেলে অভিযুক্তের ছেলে তাকে হুমকি দেয়। অভিযুক্ত ব্যক্তির ছেলেও পুলিশে চাকরি করে। কিছু টাকা নিয়ে বাড়ি খালি করারও হুমকি দেন তিনি।

এরপর শিশুটির বাবা স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। এরই মধ্যে অভিযুক্ত সাবেক ওই পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন>স্বাধীনতা দিবসের মঞ্চে অজ্ঞান হয়ে পড়লেন মন্ত্রী

এ ঘটনায় অভিযুক্ত ও ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার কাজ চলমান রয়েছে। হুমকি দেওয়া ব্যক্তির বিরুদ্ধেও মামলা দায়ের করা হবে বলে জানানো হয়েছে।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।