অধরার ছোট ছোট কিছু আশা (দেখুন ছবিতে)


প্রকাশিত: ০৮:০৭ এএম, ১১ ডিসেম্বর ২০১৪

নায়িকা হবার স্বপ্ন নিয়ে তার শুরু! তিনি স্বপ্ন দেখতেন নায়িকা হওয়ার। এই বিষয়ে পরিবারেরও উৎসাহ ছিল। আর সেই ছোট বেলার স্বপ্ন পূরণ হয় বদিউজ্জামান বাবলু পরিচালিত `ছোট ছোট কিছু আশা` ছবির মাধ্যমে।



দেশীয় চলচ্চিত্রের নতুন এই সম্ভাবনা অধরা খান। এ প্রসঙ্গে অধরা বলেন, `ছবিতে আমি জুঁই নামে একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। মেয়েটি গ্রাম থেকে শহরে আসে নায়িকা হবার স্বপ্ন নিয়ে। এরপর নানা প্রতিকুলতার মধ্যে দিয়ে গল্পটি এগোতে থাকে। এই ছবিটি নিয়ে আমি খুব আশাবাদী। আশা করছি এই ছবিটির মাধ্যমে আমি দর্শকদের মন জয় করতে পারবো।`



নিজের লক্ষ্য নিয়ে আশাবাদী অধরা বললেন, `নায়িকা হবার স্বপ্নটা ছোট বেলা থেকেই। আমি সেই লক্ষ্য নিয়েই এগোচ্ছি। হয়তো একদিনেই বা একটি মাত্র ছবি দিয়েই আমি দর্শকদের মন জয় করতে পারবো না। তবে আমি এতোটুকু বলতে পারি বড় পর্দায় আর কিছু না হোক দর্শকরা আমার অভিনয় পছন্দ করবেন।`



সবমিলিয়ে নিজের লক্ষ্যের পথে এগিয়ে যাচ্ছেন অধরা। তার প্রমাণ এরই মধ্যে আরও বেশ কিছু ছবির প্রস্তাব তার হাতে রয়েছে। পূর্ণ হোক অধরার লক্ষ্য সে কামনাই রইলো।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।