ভিডিও ভাইরাল

ব্যর্থ হয়ে নিজের গালে জুতোপেটা করলেন কাউন্সিলর

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ৩১ জুলাই ২০২৩

ভোটারদের দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে ব্যর্থ হওয়ায় নিজেই নিজের গালে জুতো দিয়ে পেটালেন ভারতের অন্ধ্রপ্রদেশের আনাকাপল্লী জেলার এক কাউন্সিলর। সোমবার (৩১ জুলাই) এক বৈঠকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মুলাপার্থী রামারাজু নামের কাউন্সিলর সেখানের নরসিপত্তনম পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। বৈঠকে হতাশা প্রকাশ করতে গিয়ে এই কাণ্ড তিনি ঘটান। এ ঘটনার একটি ভিডিও সমাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

নিজের গালে নিজেই জুতোপেটা করার কারণ জানাতে গিয়ে রামারাজু বলেন, আমি কাউন্সিলর নির্বাচিত হয়েছি ৩১ মাস হয়েছে। কিন্তু মানুষের সমস্যা সমাধানে ব্যর্থ হয়েছি। এর মধ্যে রয়েছে আমার ওয়ার্ডের ড্রেনেজ, বিদ্যুৎ, স্যানিটেশন, রাস্তাঘাটসহ অন্যান্য সমস্যা।

৪০ বছর বয়সী কাউন্সিলর বলেন, তিনি সব ধরনের চেষ্টা করেছিলেন, কিন্তু ভোটারদের কাছে দেওয়া প্রতিশ্রুতি রাখতে পারেননি। একটি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন এই কাউন্সিলর।

তিনি অভিযোগ করে বলেন, স্থানীয় পৌর কর্মকর্তারা ২০ নম্বর ওয়ার্ডকে সম্পূর্ণরূপে উপেক্ষা করেছেন ও তিনি তার কোনো ভোটারকে পানির সংযোগও দিতে পারেননি।

রামারাজু বলেন, প্রতিশ্রুতিগুলো পূরণ করতে না পারার জন্য কাউন্সিলের সভায় মরে যাওয়াই ভালো। কারণ তার ভোটাররা তাকে অসম্পূর্ণ নাগরিক কাজগুলো সম্পাদনের জন্য দাবি করছিলেন।

এমএসএম

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।