আপত্তিকর অবস্থায় শিক্ষক-ছাত্রী, জনতার মারধর

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ২২ জুলাই ২০২৩
প্রতীকী ছবি

এক সংগীত শিক্ষকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ছিলেন ছাত্রী। সেই অবস্থায় শিক্ষকের বাড়িতে ঢুকে তাণ্ডব চালায় জনতা। ঘটনাটি ঘটেছে বিহারের বেগুসরাইতে।

জানা গেছে, জনতার হাতে মার খাওয়া সংগীত শিক্ষকের নাম কিষাণ দেব চৌরাসিয়া। বয়স ৪০ বছর। তার কাছে হারমোনিয়াম শিখতো ওই ছাত্রী। পরে তার সঙ্গেই সম্পর্ক গড়ে উঠে শিক্ষকের। এই কথা জানাজানি হওয়ায় গত বৃহস্পতিবার কিষাণের বাড়িতে হামলা চালায় গ্রামের বাসিন্দারা। গ্রামবাসীরা যখন দরজা ভেঙে বাড়িতে ঢোকে, তখন আপত্তিকর অবস্থায় ছিলেন সেই শিক্ষক ও ছাত্রী। এরপর দু'জনকে সেখানেই বেধড়ক মারধর করে কয়েকজন।

আরও পড়ুন>বোনের মুণ্ডু হাতে নিয়ে থানায় হাজির ভাই

এদিকে বৃহস্পতিবারের সেই ঘটনার ভিডিও ভাইরাল হয় শুক্রবার। ভাইরাল ভিডিওতে দেখা যায়, নগ্ন অবস্থায় দাঁড়িয়ে সেই তরুণী। তাকে একাধিক জন মিলে একসঙ্গে মারছেন। এদিকে সংগীত শিক্ষকও নগ্ন অবস্থাতেই ছিলেন। তাকেও বেধড়কভাবে মারা হয়।

এদিকে ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পরই শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। অন্যদিকে ওই ছাত্রীকে পাঠানো হয় থানায়। ঘটনায় মামলা দায়ের হয়েছে। এই ঘটনায় মেয়েটিকে নির্যাতিতা হিসেবে গণ্য করছে পুলিশ। সেখানের এসপি বলেন, ঘটনাটি ঘটেছে তেঘরা থানার আওতাধীন পাকথৈল গ্রামে। তাই তেঘরার এসডিপিওকে ঘটনার তদন্ত করতে বলা হয়েছে। ক্যামেরায় ধরা পড়া ব্যক্তিদের গ্রেফতার করতে বলা হয়েছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হবে। ঘটনার তদন্ত চলছে। যারা সেই শিক্ষকের বাড়িতে ঢুকে মারধর চালায়, তাদের বিরুদ্ধেও তদন্ত শুরু হয়েছে।

ভাইরাল ভিডিওতে যাদের দেখা গেছে, তাদের চিহ্নিত করার কাজ শুরু করেছে পুলিশ। এই ঘটনায় সুর চড়িয়েছে বিজেপি। বিহার বিজেপির সভাপতি সম্রাট চৌধুরী বলেছেন, নগ্ন মেয়েটিকে মারধর করার সেই ভিডিওটি খুবই লজ্জাজনক।

আরও পড়ুন>যেভাবে ক্ষমতায় এশিয়ার সবচেয়ে দীর্ঘমেয়াদি প্রধানমন্ত্রী

তিনি বলেন, সরকারের উচিত কোনো দেরি না করে অবিলম্বে ব্যবস্থা নেওয়া। আসামিদের কারাগারে পাঠানো উচিত। এটি একটি অপরাধমূলক ঘটনা। মা ও বোনদের নির্যাতন ও অপমান করার এই ধরনের প্রবণতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।