শিশু গৃহকর্মীকে নির্যাতন

পাইলট তরুণী ও স্বামীকে গণপিটুনির ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ১৯ জুলাই ২০২৩
ছবি: সংগৃহীত

বা়ড়িতে পরিচারিকার কাজ করতে আসা ১০ বছরের শিশুকে শারীরিক নির্যাতন করার অভিযোগে দিল্লির এক দম্পতিকে গণপিটুনি দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে সেই গণপিটুনির ভিডিও। অভিযুক্ত দম্পতিকে এরই মধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানা যায়, দিল্লির দ্বারকা এলাকায় থাকেন দম্পতি। স্ত্রী পেশায় পাইলট, স্বামীও চাকরি করেন এয়ারলাইনসে। তাদের বাড়িতেই সম্প্রতি গৃহকর্মী হিসেবে যোগ দেয় ১০ বছরের একটি মেয়ে।

আরও পড়ুন>> ‘পাকিস্তানি ভাবিকে’ নিয়ে বিপাকে ভারত

কিছুদিন পর মেয়েটির বাড়ি থেকে এক আত্মীয় আসেন তাকে দেখতে। কিন্তু তিনি খেয়াল করেন, মেয়েটির গায়ে চাকাচাকা দাগ।

আত্মীয়র দাবি, বারবার প্রশ্ন করার পর মেয়েটি কাঁদতে কাঁদতে জানায়, তাকে নিয়মিত মারধর করেন দম্পতি। এরপরেই পুলিশে খবর দেন সেই আত্মীয়। খবর ছড়ায় এলাকাতেও।

jagonews24

পুলিশ আসার আগেই সকাল ৯টার দিকে বেশ কিছু লোকজন চলে আসেন দম্পতির বাড়ির সামনে। নিচে ডেকে পাঠানো হয় অভিযুক্ত স্বামী-স্ত্রীকে। একপর্যায়ে দম্পতিকে বেধড়ক মারতে শুরু করেন তারা। চুলের মুঠি ধরে মারা হয় পাইলট নারীকে। মার খান তার স্বামীও।

গোটা ঘটনার ভিডিও ধারণ করা হয় ক্যামেরায়। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।

আরও পড়ুন>> প্রেমের টানে ভারতে গিয়ে ‘প্রতারণার শিকার’ বাংলাদেশি তরুণী

এদিকে, নির্যাতিত মেয়টির শারীরিক পরীক্ষা করিয়েছে পুলিশ। দেখা গেছে, তার শরীরে বেশ কয়েকটি ক্ষতচিহ্ন ও পোড়া দাগ রয়েছে।

দ্বারকার ডিসিপি এম হর্ষবর্ধন বলেন, ১০ বছরের একটি মেয়েকে গৃহকর্মী হিসেবে রাখা হয়েছিল। মেডিকেল পরীক্ষার পরে দেখা গেছে, তার শরীরে একাধিক ক্ষত ও পোড়া দাগ রয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। আমরা অভিযুক্ত স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছি। শিশুটির কাউন্সেলিংয়ের ব্যবস্থা করা হচ্ছে।

সূত্র: এনডিটিভি, আনন্দবাজার পত্রিকা
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।