নেতানিয়াহু হাসপাতালে

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:২৫ এএম, ১৬ জুলাই ২০২৩
ছবি: সংগৃহীত

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু। শনিবার (১৫ জুলাই) তার অফিস এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে।

নেতানিয়াহুর অফিসের পক্ষ থেকে বলা হয়েছে, কিছুক্ষণ আগে ইসরায়েলি প্রধানমন্ত্রী তেল আবিবের শেবা মেডিকেল সেন্টারে পৌঁছেছেন। তার অবস্থা ভালো, তবে শারীরিক পরিস্থিতি মূল্যায়ন চলছে।

হাসপাতালের সঙ্গে দেওয়া যৌথ বিবৃতিতে আরও জানানো হয়, ইসরায়েলে বর্তমানে গ্রীষ্মকালীন তাপপ্রবাহ চলছে, এর ফলে তাপমাত্রা ৩০ থেকে ৪০ ডিগ্রি সেলসিয়াসের মাঝামাঝি অবস্থান করছে। এর মধ্যে গত শুক্রবার উত্তর ইসরায়েলের একটি জনপ্রিয় অবকাশস্থল ‘সি অব গ্যালিল’ হ্রদ পরিদর্শনে গিয়েছিলেন নেতানিয়াহু।

এরপর শনিবার হঠাৎ ইসরায়েলি প্রধানমন্ত্রীর মাথা ঘুরে উঠলে ব্যক্তিগত চিকিৎসক তাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। পরে তাকে তেল আবিবের কাছে শেবা মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়।

বিবৃতিতে বলা হয়েছে, প্রাথমিক পরীক্ষায় সব স্বাভাবিক ছিল, অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি। প্রাথমিক মূল্যায়ন বলছে, নেতানিয়াহু পানিশূন্যতায় ভুগছেন।

আরও পরীক্ষা-নীরিক্ষার জন্য চিকিৎসকরা তাকে হাসপাতালে থাকার পরামর্শ দিয়েছেন বলে জানানো হয়েছে।

সূত্র: আল-জাজিরা

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।