উত্তর প্রদেশে স্কুল বাস-গাড়ির সংঘর্ষে নিহত ৬

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:০২ পিএম, ১১ জুলাই ২০২৩

ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদে একটি স্কুল বাস ও এসইউভি (স্পোর্টস ইউটিলিটি ভেইকল) গাড়ির মধ্যে সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ছয়জন নিহত হয়েছে। এর মধ্যে দুজনই শিশু। ওই দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছে। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন: ভোট গণনার শুরুতেই আহত ৪০

পুলিশ জানিয়েছে, ওই স্কুল বাসটি উল্টো দিক থেকে আসছিল। স্থানীয় সময় মঙ্গলবার সকালে (১১ জুলাই) দিল্লি-মেরুত এক্সপ্রেসওয়েতে উল্টো দিক থেকে আসা বাসটির সঙ্গে একটি এসইউভি গাড়ির সংঘর্ষ হয়। নিহতদের মধ্যে সবাই এসইউভি গাড়িটির যাত্রী। ওই গাড়িটি গুরগাওয়ের দিকে যাচ্ছিল।

jagonews24

এই ঘটনায় ওই স্কুল বাসের চালককে গ্রেফতার করেছে পুলিশ। দুর্ঘটনায় আহতদের মধ্যে দুজনের অবস্থা বেশ আশঙ্কাজনক বলে জানা গেছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্কুল বাসের চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: ক্যানেরি দ্বীপের কাছ থেকে ৮৬ অভিবাসনপ্রত্যাশী উদ্ধার

কর্মকর্তারা জানান, দুর্ঘটনায় ওই এসইউভি গাড়িটি এমনভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে যে, এর দরজা কেটে মরদেহগুলো বের করে আনা হয়। আহতদের সঙ্গে সঙ্গেই হাসপাতালে ভর্তি করা হয়।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।