ভারী বৃষ্টিতে জম্মু-শ্রীনগর মহাসড়কে ধস, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:০৪ পিএম, ০৮ জুলাই ২০২৩

প্রবল বৃষ্টি চলছে ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরে। শুক্রবার (৭ জুলাই) থেকেই সেখানে ভারী বৃষ্টি হচ্ছে। এতে ভয়াবহ ধস নেমেছে রামবান জেলার জম্মু-শ্রীনগর মহাসড়কে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ধসের ভিডিও।

এতে দেখা গেছে, সাইভাই ছবির দৃশ্যের মতো পানির তোড়ে ভেসে যাচ্ছে মহাসড়কের বড় অংশ। এর ফলেই ওই এলাকায় বন্ধ হয়েছে যাতায়াত। এছাড়াও জেলার বিভিন্ন জায়গায় ধস নেমেছে বলে জানা গেছে।

জেলা প্রশাসন ও জম্মু ট্রাফিক জানিয়েছে, বৃষ্টির মধ্যেই রাস্তা মেরমতের কাজে নেমেছেন সংশ্লিষ্ট দপ্তরের কর্মীরা। তবে জম্মু-শ্রীনগর মহাসড়কে বড় ধস নেমেছে। কার্যত সেখানে পানির তোড়ে ভেসে গেছে রাস্তা। ওই অংশে এখনই মেরামত সম্ভব হচ্ছে না। বর্তমান পরিস্থিতিতে সাধারণ মানুষকে মহাসড়ক ব্যবহার না করার পরামর্শ দিয়েছে প্রশাসন।

জম্মু-কাশ্মীরের সঙ্গে গোটা দেশের সংযোগকারী রাস্তা জম্মু-শ্রীনগর মহাসড়ক। সেই রাস্তাই এখন ধসের কবলে বন্ধ। যা রামবানসহ একাধিক জেলার মানুষকে সমস্যায় ফেলেছে।

এদিকে দেশটির আবহাওয়া দপ্তর জানিয়েছে, বোববার পর্যন্ত লাগাতার বৃষ্টি চলবে। এর ফলে রাস্তার অবস্থা আরও খারপ হতে পারে বলেই মনে করা হচ্ছে।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।