বাসর রাতে পেটব্যথা, পরদিনই মা হলেন নববধূ!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ৩০ জুন ২০২৩
প্রতীকী ছবি

দিনে ধুমধাম করে শেষ হয়েছে বিয়ে। বাসর রাতে হঠাৎ পেটব্যথা শুরু নববধূর। দ্রুত নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু চিকিৎসক যা জানান, তাতে মাথায় আকাশ ভেঙে পড়ে শ্বশুরবাড়ির লোকদের। নতুন বউ যে সাত মাসের অন্তঃসত্ত্বা! পরদিনই একটি কন্যা সন্তানের জন্ম দেন তরুণী। সম্প্রতি এই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

ইন্ডিয়া টুডের খবরে জানা যায়, এ সপ্তাহে গ্রেটার নয়ডার এক যুবকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সেকেন্দ্রাবাদের ওই তরুণীর। সময়মতো বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। সব ঠিকই চলছিল। বাসর রাতে হঠাৎ পেটের ব্যথায় ছটফট করতে থাকেন নববধূ। তাড়াতাড়ি তাকে হাসপাতালে নেওয়া হয়।

আরও পড়ুন>> বাসর ঘরে হার্ট অ্যাটাকে বর-বউয়ের মৃত্যু

এরপরই চিকিৎসকরা বর ও তার পরিবারকে জানিয়ে দেন, নববধূ সাত মাসের অন্তঃসত্ত্বা। যা শুনে চমকে ওঠেন তারা। পরদিন ফুটফুটে এক শিশুকন্যার জন্ম দেন ওই তরুণী।

কনের পরিবার স্বীকার করেছে, তারা আগে থেকেই সব জানতো। তবু মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি লুকিয়ে বিয়ের বন্দোবস্ত করেছিল পরিবার।

আরও পড়ুন>> স্বামী থাকবে, প্রেমিককেও চাই: দুই বিয়ের দাবিতে থানায় হাজির তরুণী

বরপক্ষকে জানানো হয়েছিল, সম্প্রতি তরুণীর পেটে পাথর অপসারণের অস্ত্রোপচার হয়েছে। সে জন্যই পেট ফুলে রয়েছে। এরপর গত ২৬ জুন আয়োজন করা হয় বিয়ের।

সব জানাজানি হওয়ার পর দুই পরিবারের মধ্যে সমঝোতা হওয়ায় আর পুলিশে অভিযোগ দায়ের হয়নি। তবে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তারা বিষয়টি সম্পর্কে অবগত।

আরও পড়ুন>> দুই নারীর বিয়ের সাক্ষী এবার কলকাতা

এদিকে, বিয়ের একদিন পরে সন্তান জন্ম দেওয়া নববধূকে আর গ্রহণ করতে অস্বীকৃতি জানান বর ও তার পরিবারের লোকজন। খবর পেয়ে তরুণী ও তার নবজাতক সন্তানকে নিয়ে গেছে মেয়ের পরিবার।

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।