সাংবাদিক নাদিমের মৃত্যুতে ইন্দো-বাংলা প্রেস ক্লাবের শোক

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ১৬ জুন ২০২৩

দুর্বৃত্তদের হামলায় নিহত বাংলাদেশের জামালপুরে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কলকাতার ইন্দো-বাংলা প্রেস ক্লাব। বৃহস্পতিবার (১৫ জুন) এক জরুরি সভার মাধ্যমে সাংবাদিক নাদিমের মৃত্যুতে শোক ও তাকে হত্যার প্রতিবাদ জানান প্রেস ক্লাবের সদস্যরা।

ইন্দো-বাংলা প্রেস ক্লাবের সব সদস্য সাংবাদিক নাদিমের অকাল মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করেন ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন। এ সময় ক্লাবের সদস্যরা বুকে কালো ব্যাজ লাগিয়ে হাতে সাদা-কালো ছবি নিয়ে শোক প্রকাশ করেন।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গে পুকুর থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার

শোক সভায় ইন্দো-বাংলা প্রেস ক্লাবের সভাপতি কিংশুক চক্রবর্তী ও সাধারণ সম্পাদক শুভজিৎ পুততুণ্ড এ ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের কঠোর শাস্তির দাবি জানান।

প্রেস ক্লাবের কনভেনার ভাস্কর সরদার বলেন, আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদের কঠোর থেকে কঠোরতম শাস্তির দাবি জানাচ্ছি। ক্লাবের কোষাধ্যক্ষ দীপক দেবনাথও একই দাবি জানিয়েছেন।

আরও পড়ুন: সহকর্মীকে যৌন হয়রানি, সাবেক পুলিশ কর্মকর্তার ৩ বছরের কারাদণ্ড

বুধবার (১৪ জুন) রাতে জামালপুরের বকশীগঞ্জে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হন গোলাম রাব্বানী নাদিম। বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু। তিনি অনলাইন পোর্টাল বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর প্রতিনিধি ছিলেন।

আরও পড়ুন: ফেডারেল আদালতে প্রথম মুসলিম বিচারক বাংলাদেশি বংশোদ্ভূত নুসরাত

ডিডি/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।