পশ্চিমবঙ্গে পুকুর থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৪:১২ পিএম, ১৬ জুন ২০২৩

পশ্চিমবঙ্গে পুকুর থেকে শৈলেন কুণ্ডু নামে এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৬ জুন) সকালে হরিদেবপুর শীলপাড়ার রামচন্দ্র পল্লী এলাকার পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শৈলেন কুণ্ডু (৬০) ওই এলাকার বাসিন্দা ও দাঁতের চিকিৎসক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে রামচন্দ্র পল্লীর ওই পুকুরে একটি মরদেহ মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে তারা বিষয়টি হরিদেবপুর থানা-পুলিশকে জানায়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন: সাংবাদিক নাদিমের মৃত্যুতে ইন্দো-বাংলা প্রেস ক্লাবের শোক

এ ঘটনায় পুলিশ অস্বাভাবিক মৃত্যুর (ইউডি) মামলা দায়ের করেছে। এরই মধ্যে চিকিৎসকের ‍মৃত্যুর প্রকৃত কারণ জানতে তদন্ত শুরু হয়েছে।

স্থানীয় লোকজন জানান, শৈলেন কুন্ডুর সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক ভালো ছিল না। স্ত্রীর অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছিলেন তিনি। প্রায়ই নাতি শৈলেনের মুখে স্ত্রীর অত্যাচারের কথা শোনা যেত।

আরও পড়ুন: স্টুডিওর ভেতর ঝড়ে ‘উড়ে যাচ্ছেন’ উপস্থাপিকা

স্থানীয়রা আরও জানান, শৈলেন কুণ্ডু কয়েকবার করে স্ত্রীর মারধরের শিকার হয়েছেন। প্রতিবেশীদের অভিযোগ, স্ত্রীই তাকে খুন করে পুকুরে মরদেহ ফেলে দিয়েছেন। এরই মধ্যে হরিদেবপুর থানা-পুলিশ জিজ্ঞেসাবাদের জন্য চিকিৎসকের স্ত্রীকে আটক করেছে।

পুলিশ বলেছে, ঠিক কী কারনে শৈলেন কুণ্ডুর ‍মৃত্যু হয়েছে এবং এর পিছনে অন্য কোনো রহস্য আছে কি না, সব তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে এলেই মৃত্যুর কারণ জানা যাবে।

আরও পড়ুন: ভারত-পাকিস্তানে বিপর্যয়ের আঘাত

ডিডি/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।