নববধূকে নাচতে বলায় ভেঙে গেলো বিয়ে


প্রকাশিত: ১২:১৪ পিএম, ১৩ মার্চ ২০১৬

ব্যাপক জমকালো বিয়ের আয়োজন। বর ও কনে পক্ষের অতিথিরা উপস্থিত হয়েছেন কমিউনিটি সেন্টারে। সবকিছুই ঠিকঠাক চলছিল। কিন্তু হঠাৎ বিপত্তি বাধে বর ও তার বন্ধুদের সঙ্গে কনেকে মঞ্চে নাচতে বলায়। তখনো কেউ জানতো না শেষ পর্যন্ত ভেস্তে যাবে এই বিয়ের আসর ?

এ রকমই এক ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ফিরোজাবাদ জেলার কানপুরে। শুক্রবার রাতে ফিরোজাবাদের রসুলপুরের ন্যাশনাল হাইওয়ে-২ এর একটি কমিউনিটি সেন্টারে ওই বিয়ের আয়োজন করা হয়। সেখানেই হাথরাস এলাকার মেধু গ্রামের কনে গুদিয়া ও দুর্গাপুরের বর জিতেন্দ্রর বিয়ের অনুষ্ঠান চলছিল। ঐতিহ্যবাহী লাল পোষাকে সজ্জিত নববধূ স্বজনদের সহ সংবর্ধনার জন্য মঞ্চে ওঠেন।

এ সময় বর তার চাচাতো ভাই এবং বন্ধুদের সঙ্গে নাচতে নববধূকে নির্দেশ দেন। কিন্তু বিয়ের এই আয়োজনে নাচতে অস্বীকৃতি জানান ওই নববধূ। পরে কনের মামা বরপক্ষের লোকজনকে ভালো আচরণের আহ্বান জানান। বিপত্তি বাধে এখানেই। কনের মামার সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়ে বর। শুধু তাই নয়, কনের মামার গালেও চড় বসিয়ে দেয় বর। এসব দেখে গলার মালা ছিড়ে বরের দিকে ছুড়ে মারেন ওই নববধূ। একই সঙ্গে বিয়ের আসর থেকে চলে যান তিনি। সাফ জানিয়ে দেন বিয়ে করবেন না ওই বরকে।

পরিবারের সদস্যরা এরকম উচ্ছৃঙ্খল বরকে বিয়ে না করতে গুদিয়ার সিদ্ধান্তকে সমর্থন দেয়। মেয়েটির বাবা-মায়ের সঙ্গে ঝগড়া শুরু করে বর। ঘটনার শেষ এখানেই নয়, ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। বরের পরিবারের ৬ সদস্যকে আটক করে। পরে কনের পক্ষের লোকজনের কাছে ক্ষমা চাইলে তাদের অনুরোধেই ছেড়ে দেয়া হয় ওই ৬ জনকে। শেষ পর্যন্ত ভেস্তে যায় বিয়ের আসর।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।