হত্যাকাণ্ডের খবর লাইভ সম্প্রচারের সময় পেছনে নারীর ড্যান্স

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ১৫ জুন ২০২৩

হত্যাকাণ্ডের খবর লাইভ সম্প্রচার করছিলেন এক নারী সাংবাদিক। এ সময় তার পেছনে এসে ড্যান্স শুরু করেন অন্য এক নারী। অর্থাৎ তিনি উল্লাস করেন। ঘটনাটি ঘটেছে মধ্য ইংল্যান্ডের নটিংহামে।

স্কাইনিউজের এই ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। অনেকেই ওই নারীর সমালোচনা করে লজ্জাজনক আখ্যা দিয়েছেন। 

আরও পড়ুন>মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে গোলাগুলি-হতাহত

এর আগে নটিংহামে হামলা চালিয়ে তিনজনকে হত্যা করা হয়। এতে পুরো ইংল্যান্ডবাসী হতবাক হয়ে যায়। শোকে বিহ্বল হয়ে পড়ে ভুক্তভোগীদের পরিবার। এই সংবাদ সম্প্রচার করতেই স্কাই নিউজের সাংবাদিক সারা জেন মি ঘটনাস্থলে গিয়েছিলেন।

তার লাইভ সম্প্রচারকালে নীল টপ এবং শর্টস পরা এক নারী পেছনে এসে ড্যান্স শুরু করেন। তার ওই অশোভনীয় অঙ্গভঙ্গির পুরোটাই ক্যামেরায় ধরা পড়ে। তার ওই ব্যবহার নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনার ঝড়।

আরও পড়ুন>অস্ট্রেলিয়ার পার্লামেন্টে যৌন হয়রানির অভিযোগ এক আইনপ্রণেতার

এক সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী বলেছেন, কি একটা বিব্রতকর সে! মনে হচ্ছে ওই নারী আগে কোনোদিন টেলিভিশন দেখেনি। অন্য একজন লিখেছেন, পুরোই বিরক্তিকর।

এমএসএম

 

 

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।