এক পৃথিবী প্রেমের শুটিং শুরু


প্রকাশিত: ১২:১৭ পিএম, ০১ ডিসেম্বর ২০১৪

এস এ হক অলিকের তৃতীয় চলচ্চিত্র ‘এক পৃথিবী প্রেম’ এর শুটিং শুরু হয়েছে। বিএফডিসির তিন নম্বর ফ্লোরে সোমবার আনুষ্ঠানিকভাবে ছবিটির দৃশ্য ধারণ শুরু হয়। এতে উপস্থিত ছিলেন- ছবিটির পরিচালক অলিক, প্রধান দুই তারকা আসিফ ও আইরিন’সহ অনেকে।

অলিক বলেন, এর আগে ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ নির্মাণ করেছি। দর্শক ভালবেসে আমার ছবিগুলো গ্রহণ করেছে। আশা করব এই ছবিটিতেও দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারব। ভিন্ন রকম একটি গল্প দেখতে পাবেন ‘এক পৃথিবী প্রেম’ ছবিতে।

নতুন চলচ্চিত্রের গল্প সম্পর্কে তিনি আরও বলেন, বৃদ্ধাশ্রমে বসবাসকারী প্রবীণদের জীবন-যাপন ও তাদের অনুভূতি নিয়েই ছবির গল্প গড়ে উঠেছে। পাশাপাশি থাকছে নতুন প্রজন্মের প্রেম। বিএফডিসিতে ছবিটির শুটিং চলবে ২০ নভেম্বর পর্যন্ত। এরপর দেশের বিভিন্ন লোকেশনে শুটিং হবে।

‘এক পৃথিবী প্রেম’ চলচ্চিত্রে চিত্রনাট্যের পাশাপাশি ছয়টি গান লিখেছেন অলিক। ইতোমধ্যে বেশ কয়েকটি গানের রের্কডিং সম্পন্ন হয়েছে। বেশির ভাগ গানের সংগীতায়োজন করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, মিলন মাহমুদ ও পড়শি। এ ছাড়া হাবিব ওয়াহিদ ও হৃদয় খান নিজেদের সুর করা গানে কণ্ঠ দিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।