নারীর প্রথম পছন্দ লাজুক পুরুষ


প্রকাশিত: ০৫:৪২ এএম, ০১ ডিসেম্বর ২০১৪

লজ্জা নারীর ভূষণ একথা সকলেই জানেন। কিন্তু তাই বলে পুরুষের যে লজ্জা একেবারেই নেই তা কিন্তু একেবারেই নয়। এমনও অনেক পুরুষ রয়েছেন যারা নারীর সামনে একটু লাজুকই বনে যান। কিন্তু তাই বলে ভাববেন না লাজুক বলে তিনি বোকা। কারণ এই লাজুক পুরুষরাই কিন্তু নারীদের ক্ষেত্রে আদর্শ। নারীর পছন্দের তালিকায় লাজুক পুরুষের স্থানই সবার আগে।

মেয়েরা সাধারণত পুরুষের তুলনায় বেশি কথা বলেন। প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়েও মেয়েরা এই স্বভাব পাল্টায়না। এক্ষেত্রে লাজুক প্রেমিক হলে সোনায় সোহাগা। গোটা ময়দানই আপনার। তিনি লাজুক হওয়ার কারণে এমনিতেই কম কথা বলবে। তাই আপনার কথায় মাঝখানে কোনও বিরতি থাকবে না।

লাজুক প্রকৃতির পুরুষরা মনের দিক থেকে সত্যি হন। তারা কোনও মেয়েকে নিজের সম্পর্কে বানিয়ে কোনও কথা বলেননা। এমনকি তাদের স্বভাবে মিথ্যা বলার প্রবণতাও কম। তাই এক্ষেত্রে ধরে নেওয়া যেতেই পারে লাজুক পুরুষরা খাঁটি মনের মানুষ।

একজন লাজুক প্রকৃতির পুরুষ যেহেতু একটু কম কথা বলেন সে কারণেই তিনি যেটুকু কথা বলেন সেটুকুই বিশেষ অর্থপূর্ণ। আর সম্পর্কের ক্ষেত্রেও তিনি আন্তরিক ভাবে অকপট হবেন সেটা বলাই বাহুল্য।

লাজুক পুরুষের ব্যবহারের মধ্যে রয়েছে আন্তরিকতা। এতে আপনি নিজেকে একেবারেই নিরাপদ অনুভব করবেন। তাঁর আন্তরিক আহ্বানই আপনাকে তাঁর আরও কাছে এনে দেবে।

যে পুরুষ কম কথা বলেন তিনি চিরকাল একজন ভালো শ্রোতা। আপনার সব কথাই তিনি মন দিয়ে শুনবেন এবং প্রযোজনে পরামর্শ দেবেন। এতে যেকোনও নারীই মনের সব কথা বলে মানসিক সুখ লাভ করতে পারবেন।

লাজুক প্রকৃতির পুরুষ মেয়েদের প্রত্যেকটি বিষয়ে মনোযোগী হন। তিনি আপনার সব দিকে এমন ভাবে খেয়াল রেখে চলবেন যে আপনি তাঁর উপর রাগও করতে পারবেন না।

এই ধরণের পুরুষ অনেক বেশি ভরসাযোগ। কারম সম্পর্কের ক্ষেত্রে এরা কখনও বিশ্বাসঘাতকতা করেন না। তাই যেকোনও মেয়ে চোখ বন্ধ করে এই ধরণের পুরুষকে বিশ্বাস করতে পারেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।