জ্ঞান হারালেন প্রিয়াঙ্কা


প্রকাশিত: ০১:৩০ পিএম, ২৬ নভেম্বর ২০১৪

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন ব্যস্ত আছেন পরিচালক সঞ্জয় লীলা বানসালির বাজিরাও মাস্তানি সিনেমার শুটিং নিয়ে। সম্প্রতি এ অভিনেত্রী সিনেমাটির শুটিং স্পটে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন। তাহলে সেদিন কি হয়েছিল প্রিয়াঙ্কার?

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, শুটিংয়ের আগে থেকেই নাকি প্রিয়াঙ্কা বলছিলেন তার মাথা ঝিমঝিম করছে। তারপর তিনি যখন ক্যামেরার সামনে যান হঠাৎ করেই অজ্ঞান হয়ে পড়েন। তার এ অসুস্থতার কারণে শুটিং প্রায় ছয় ঘণ্টা বন্ধ ছিল বলেও জানা যায়।

একটি সূত্র জানান, দৃশ্যটি শুটিং করার জন্য প্রিয়াঙ্কাকে বিভিন্ন কারণে দশবার রিটেক দিতে হয়। দৃশ্যটির জন্য তাকে চার পাতার একটি মনোলগও বলতে হচ্ছিল। যা তার জন্য খুবই কষ্টদায়ক ছিল। হয়তো সে কারণেই তিনি অজ্ঞান হয়ে যান।

সূত্রটি আরো জানান, শুটিংয়ে উপস্থিত সবাই অনেক ভয় পেয়ে যান। তারপর তার মুখে পানি ছিটিয়ে দিলে তিনি চোখ খোলেন। এর আগে তার টুইটার বার্তায় এ অভিনেত্রী লিখেছিলেন, বাজরাও মাস্তানিতে তার অভিনীত চরিত্রটি এ যাবৎ কালের সবচেয়ে কঠিন বলেই মনে হয়েছে। সিনেমাটিতে প্রিয়াঙ্কার সঙ্গে আরো অভিনয় করেছেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোন প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।