বার্সাতেই থাকছেন নেইমার


প্রকাশিত: ০৮:৪৫ এএম, ২৭ জানুয়ারি ২০১৬

সম্প্রতি স্পেনের কিছু সংবাদমাধ্যমে জোর গুঞ্জন উঠেছে বার্সেলোনা ছাড়ছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার। এদিকে নেইমারকে পেতে ইচ্ছুক বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বি রিয়াল মাদ্রিদ। এর আগে হঠাৎ করেই নেইমার বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার গুঞ্জন ছড়ায় ইউরোপের ফুটবল জগতে। কিন্তু কাতালান ক্লাবটির কোচ লুইস এনরিকে বিশ্বাস করেন নেইমার বার্সেলোনার সাথেই থাকবেন এবং নতুন চুক্তিও করবেন।

বার্সায় যোগ দেয়ার বছর নিজেকে তেমনভাবে মেলে ধরতে না পারলেও গত মৌসুমে নিজের সহজাত প্রতিভার ঝলক দেখাতে শুরু করেন নেইমার। আর চলতি মৌসুমে অসাধারণ ফুটবল উপহার দিয়ে ব্রাজিলিয়ান এই স্ট্রাইকার।

এদিকে ২৩ বছর বয়সী নেইমার স্বয়ং নিজেই ভবিষ্যত পরিকল্পনা নিয়ে এখনো কোন কিছু চিন্তা করেননি। তবে গত মাসে জানিয়েছিলেন বার্সেলোনা তার সাথে চুক্তি নবায়নের বিষয়ে চিন্তা ভাবনা করছে। তবে তার কথায় দলবদলের ইঙ্গিত ছিল সুস্পষ্ট। পেশীতে টান পড়ায় শনিবার মালাগার বিপক্ষে ২-১ গোলের জয়ের দিনে নেইমার ছিলেন না। তবে ইনজুরি মোটেই গুরুতর নয় বলে এনরিকে নিশ্চিত করেছেন।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।