প্রেমের নাটকে মিশু-মেহজাবিন


প্রকাশিত: ০৮:৪২ এএম, ২৬ জানুয়ারি ২০১৬

অনেকদিন পর একসঙ্গে নাটকে কাজ করলেন জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির ও লাক্স সুন্দরী মেহজাবীন। নাটকের নাম ‘প্রেম ইন লাইফ’। এই নাটক দিয়ে প্রায় এক বছর পর নাটক নির্মাণে ফিরলেন অনুপ নিপ্রো আইচ।

নাটকে মিশু গ্রাম থেকে শহরে লেখাপড়া করতে আসা এক যুবকের চরিত্রে অভিনয় করেছেন। যার নাম নয়ন। আর মেহজাবীনকে দেখা যাবে মিশুর বিশ্ববিদ্যালয়ের সহপাঠি হিসেবে। তার চরিত্রের নাম তৃষা।

নাটকের গল্পে দেখা যাবে পড়ালেখা করতে গ্রাম থেকে ঢাকায় আসে নয়ন। ঢাকা তার কাছে একেবারেই নতুন। নিজেকে নতুন পরিবেশে মানিয়ে নিতে কষ্ট হয়। নয়ন একটি মেসে ওঠে। কিন্তু সেখানে তার রুমমেট তাকে নিয়ে মস্করা করে। নানাভাবে মজা নিতে থাকে নয়নের সঙ্গে। কিন্তু নয়ন কথা বলে না। সারাদিন চুপ করে থাকে। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে পড়াশুনায় মন দেয় সে। ক্লাস করতে করতে পরিচয় হয় তৃষা নামের এক মেয়ের সঙ্গে। তৃষা দেখতে সুন্দর, ভদ্র তার সঙ্গে একই বিভাগে পড়াশুনা করে। সেখান থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। এভাবেই চলতে থাকে বেশ কিছুদিন।

এখানেও সমস্য করে নয়নের মেসে থাকা সেই ছেলেটি। এবার নয়ন সিদ্ধান্ত নেয় সে আর ঢাকায় থাকবে না। গ্রামে ফিরে যাবে। কিন্তু তৃষার কি হবে? সে ভালবেসে ফেলেছে নয়নকে। বাকিটা দেখতে অপেক্ষা করতে হবে নাটকটি প্রচার হওয়া পর্যন্ত।

পরিচালক জানালেন, ভালবাসা দিবসে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।