৪ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল শুরু


প্রকাশিত: ০৩:৩৭ এএম, ২৬ জানুয়ারি ২০১৬
ফাইল ছবি

চার ঘণ্টা বন্ধ থাকার পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে সকাল ৯টা থেকে আবার ফেরি চলাচল শুরু হয়েছে। এর আগে ঘন কুয়াশার কারণে মঙ্গলবার ভোর ৫ টা থেকে ফেরি, লঞ্চসহ সকল প্রকার নৌযান চলাচল বন্ধ থাকে। কুয়াশায় তীরে ভিড়তে না পেরে মাঝ নদীতে যাত্রী ও যানবাহন নিয়ে আটকা পড়েছে দুটি ফেরি।  

বিআইডব্লিউটিসির পাটুরিয়া ঘাট ব্যবস্থাপক মো. সালাউদ্দিন জাগো নিউজ জানান, ঘন কুয়াশার কারণে সোমবার মধ্যরাত থেকেই পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে ফেরি চলাচল বিঘ্নিত হচ্ছিল। ভোরের দিকে কুয়াশার তীব্রতা বেড়ে গেলে ৫টা থেকে সার্ভিস পুরোপুরি বন্ধ হয়ে যায়। এ সময় বনলতা ও শাহ আলী নামে দুটি ফেরি মাঝ নদীতে যাত্রী ও যানবাহন নিয়ে আটকা পড়ে। কুয়াশা কেটে গেলেই ফেরি চলাচল পুনারায় শুরু হবে বলে তিনি জানান।

এদিকে ফেরি চলাচল বন্ধ থাকায় পাটুরিয়া-দৌলতদিয়া উভয় ঘাটে তিন শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় আটকা পড়েছে। আটকা পড়া এসব যানবাহনের যাত্রীরা তীব্র শীত ও কুয়াশায় ঘাটে চরম দুর্ভোগ পোহাচ্ছেন।

বি.এম খোরশেদ/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।