জবির ‘ডি’ ইউনিটের ৭ম মেধাতালিকা প্রকাশ


প্রকাশিত: ০১:৫৩ পিএম, ২৫ জানুয়ারি ২০১৬

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের  স্নাতক (সম্মান)  শ্রেণির প্রথম সেমিস্টারের ‘ডি’  ইউনিটের বিষয় ভিত্তিক ৭ম মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। একই সঙ্গে ৬ষ্ঠ মেধাতালিকাও প্রকাশ করা হয়।

সোমবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ডি’ ইউনিটের মানবিক শাখার মেধাক্রম ৩১৯ থেকে ৩৫৮ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ২৮২ থেকে ২৮৩ পর্যন্ত এবং ২ (অপেক্ষামাণ তালিকা থেকে) এবং বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১২৭ এবং ২৩ থেকে ৩২ পর্যন্ত (অপেক্ষমাণ তালিকা থেকে) মেধাক্রমধারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীগণ ৭ম মেধাতালিকায় মনোনীত হয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ‘ডি’ ইউনিটের ৭ম মেধাতালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ২৬ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি তারিখের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। মাইগ্রেশনের জন্য তালিকাভূক্ত শিক্ষার্থীদের অনতিবিলম্বে মাইগ্রেশনের মাধ্যমে নতুন বিভাগে যোগাযোগ করতে হবে এবং মাইগ্রেশনে নতুন বিভাগপ্রাপ্ত শিক্ষার্থীর পূর্ববর্তী বিভাগের সঙ্গে আর কোনো সংশ্লিষ্টতা থাকবে না।

‘ডি’ ইউনিটের ৭ম মনোনয়ন তালিকা এবং ৬ষ্ঠ মাইগ্রেশন তালিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.jnu.ac.bd) -এ পাওয়া যাচ্ছে।  

এসএম/একে/এসএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।