জয়পুরহাটে ইউপি নির্বাচনে ৭৭ জন প্রার্থীর মনোনয়ন দাখিল


প্রকাশিত: ০১:৪৮ পিএম, ২৫ জানুয়ারি ২০১৬

জয়পুরহাটে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা মনোনয়ন দাখিল করেছেন। সোমবার বিকেল পর্যন্ত ৭৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

আওয়ামী লীগ অফিস সূত্রে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যেই নেতাকর্মীরা দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। সেই সঙ্গে প্রার্থীরা আওয়ামী লীগ অফিসে জমাও দিয়েছেন।

দলীয় মনোনয়ন সংগ্রহের মধ্যে উল্লেখযোগ্য প্রার্থীরা হলেন, বম্বু ইউনিয়ন থেকে আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোল্লা শামসুল আলম, আয়মারসুলপুর ইউনিয়ন থেকে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদুল আলম বেনু, দোগাছী ইউনিয়ন থেকে আওয়ামী লীগের সদর উপজেলার সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পুরানাপৈল ইউনিয়ন থেকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম সৈকত।

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মিজানুর রহমান টিটো জানান, জয়পুরহাট সদর, পাঁচবিবি, কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলার মোট ৩২টি ইউনিয়নের মধ্যে সীমানা জটিলতার কারণে বড়াইল, বড়তারা ও তুলশীগঙ্গা ইউনিয়ন ছাড়া বাকি ২৯টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে স্থানীয় সরকার নির্বাচন কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোলায়মান আলী বলেন, আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে দল যাকে মনোনয়ন দিবে, সেই একমাত্র দলীয় ব্যানারে নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করবে।

রাশেদুজ্জামান/এআরএ/এসএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।