সকাল থেকেই সোহেল তাজের জন্য অপেক্ষা


প্রকাশিত: ১১:০৮ এএম, ২৫ জানুয়ারি ২০১৬

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও কাপাসিয়ার সাবেক সংসদ সদস্য তানজিম আহমেদ সোহেল তাজের আগমনের খবর প্রচার হয় নানাভাবে। সবাই সোমবার সকালেও নিশ্চিত ছিলেন সোহেল তাজ কাপাসিয়ায় আসবেন।

সবশেষ বেলা ১১টায় তিনি আসবেন না বলে নিশ্চয়তা পাওয়া যায়। সোহেল তাজের বড় বোন কাপাসিয়ার সংসদ সদস্য সিমিন হোসেন রিমি কাপাসিয়া ডাকবাংলোতে এসে এ খবর নিশ্চিত করেন। এতে সোহেল তাজ রাজনীতিতে ফিরবেন, না রাজনীতির বাইরেই থাকবেন এটা তার মুখ থেকে শুনতে পারলেন না উপজেলার নেতাকর্মীরা।

সোহেল তাজ আসার খবরে কাপাসিয়ার বিভিন্ন এলাকার সাধারণ মানুষ কাপাসিয়া ডাকবাংলো ও বাজারে ভিড় করেন। আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও তার অপেক্ষায় ছিলেন। সাবেক সাংসদ ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ অনেকদিন পর অনেকটা আনুষ্ঠানিকভাবে কাপাসিয়ার মাটিতে আসবেন। জনসাধারণের সঙ্গে কথা বলবেন। এমন ধারণা থেকেই সাক্ষাতের প্রতীক্ষায় ছিলেন তারা। উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে কয়েকশ মোটরসাইকেল আসে সোহেল তাজকে স্বাগত জানাতে। কাপাসিয়ায় সোহেল তাজকে না পেয়ে কেউ কেউ অভিমান করেছেন। সাধারণের মধ্যে অভিমানের অনুভূতি লক্ষ্য করা গেছে।

কাপাসিয়ার নয়াসাঙ্গুর গ্রামের অশীতিপর সাহাবুদ্দীন বলেন, সোহেল তাজরে ভোট দিছি, সে এলাকায় আসেনা। বিদেশে বসে আছে, খুব আশা ছিল তাকে দেখব বলে। এখন শুনি সে আসবে না।

Shohel-Taj

ভাওরাইদ গ্রামের পোল্ট্রি ব্যবসায়ী আহাম্মদ আলী বলেন, তাকে অনেকদিন যাবত দেখি না। সকাল আটটায় কাপাসিয়া বাজারে এসেছি তাকে দেখার জন্য।

সিংহশ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম কাঁইয়া বলেন, সোহেল তাজ কাপাসিয়ায় আসার খবরে গ্রাম থেকে অনেক সাধারণ মানুষ কাপাসিয়ায় এসেছেন। অনেক নেতাকর্মীও তার সঙ্গে সাক্ষাৎ করতে এসেছিলেন। তিনি ব্যক্তিগত কারণে আসতে পারেননি। তার বড় বোন আনুষ্ঠানিকভাবে আমাদেরকে এ বিষয়ে জানিয়েছেন।

তিনি বলেন, যারা ইতিপূর্বে দল থেকে বহিষ্কার হয়েছেন, তাদের মধ্যে অনেককে ঘুরাঘুরি করতে দেখা গেছে। তারা এখানে নতুন করে কোনো গ্রুপিং বা বিরোধের সুযোগ খুঁজছে কিনা এ ব্যাপারে আমরা সন্দিহান।

কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. অসাদুজ্জামান আসাদ বলেন, কাপাসিয়ায় তাজ উদ্দিনের পরিবারকে আমরা আলাদাভাবে মূল্যায়ন করি। এ পরিবার থেকে যে কেউ আসুক আমরা তাকে সম্মানের সঙ্গে বরণ করবো।

এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।