ঈদের ‘ইত্যাদি’তে ৬ তারকার মিউজিক্যাল ড্রামা


প্রকাশিত: ১০:৪৯ এএম, ১৫ জুলাই ২০১৪

নিত্য নুতন বিষয় উদ্ভাবনে হানিফ সংকেতের বিকল্প নেই-একথা সর্বজন স্বীকৃত। আইডিয়া ব্যাংক নামে খ্যাত হানিফ সংকেত দীর্ঘ দুই যুগেরও বেশি সময় ধরে ‘ইত্যাদি’তে তার নিত্য নুতন আইডিয়ার স্বাক্ষর রেখে চলেছেন। যে কারণে গুণে মানে দুই দশক ধরেই অনুষ্ঠানটি দর্শকপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। আর ঈদ এলেতো কথাই নেই-যুক্ত হয় নুতন নুতন চমক। এবারের ঈদেও রয়েছে নানান চমকপূর্ণ আয়োজনে সমৃদ্ধ ‘ইত্যাদি’। এসব চমকের একটি হচ্ছে এই প্রজন্মের জনপ্রিয় ৬ তারকাকে নিয়ে তিনটি বিশেষ মিউজিক্যাল ড্রামা।

বিদেশ থেকে এসে ঈদের কেনাকাটা নিয়ে ‘স্বামী-স্ত্রীর দ্বন্ধ’, বিদেশী ও দেশী শাড়ি কেনা নিয়ে ‘ক্রেতা-বিক্রেতার দ্বন্ধ’ এবং দেশী পণ্য উপহার দেয়া নিয়ে ‘দুই বন্ধুর দ্বন্ধ’ এই নানাবিধ দ্বন্ধ নিয়ে তৈরী মিউজিক্যাল ড্রামার তিনপর্বে অংশগ্রহণ করেছেন যথাক্রমে জনপ্রিয় অভিনয় তারকা চঞ্চল চৌধুরী ও জয়, দিপা খন্দকার ও আরফান এবং ঈমন ও কুসুম শিকদার। রাজধানীর বিভিন্ন শপিং কমপ্লেক্সে চিত্রায়িত এই পর্বটি দর্শকদের দারুণ আনন্দ দেবে বলে ফাগুন অডিও ভিশন সূত্রে জানা গেছে। বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় ঈদের বিশেষ এ ‘ইত্যাদি’ প্রচার হবে। অনুষ্ঠানটি রচনা, উপস্থাপনা ও পরিকল্পনা করেছেন হানিফ সংকেত। নির্মান করেছে ফাগুন অডিও ভিশন। প্রচার হবে যথারীতি কেয়া কস্মেটিকস্ লিমিটেডের সৌজন্যে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।