বেনাপোলে আটক ৩ ভারতীয়কে হস্তান্তর


প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের হাতে আটক ৩ ভারতীয় নাগরিককে ফেরত পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে তাদের ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) কাছে হস্তান্তর করা হয়। এর আগে সকালে পুটখালির চরের মাঠ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নদীয় জেলার ভাঙ্গা গ্রামের অধির বিশ্বাসের ছেলে অলিভ বিশ্বাস (৪৫) ও তার ভাই প্রল্লাদ বিশ্বাস (৪৯) এবং উত্তর ২৪ পরগানা জেলার সুন্দরপুর গ্রামের কাদের আলীর ছেলে আইয়ুব আলী (৩৪)।

খুলনা ২১ বিজিবি পুটখালি ক্যাম্প কমান্ডার গোলাম আহমেদ জানান, চরের মাঠ এলাকায় সকাল ১০ টার সময় অভিযান চালিয়ে ৩ জন ভারতীয় নাগরিককে আটক করা হয়। তারা অবৈধপথে ভারতের আংরাইল সীমান্ত পার হয়ে বাংলাদেশে প্রবেশ করেছিল দালালদের মাধ্যমে। খুলনায় তাদের এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যাওয়ার কথা ছিল।

তিনি আরো জানান, আটকরা পোল পোর্ট থানায় হস্তান্তর না করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পুটখালীর বিপরীতে ভারতের আংরাইল সীমান্তের বিএসএফের কাছে হস্তান্তর করা হয়েছে।

জামাল হোসেন/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।