রিয়াল নিয়ে মুখ খুললেন নেইমারের বাবা


প্রকাশিত: ০৫:০৮ এএম, ২২ জানুয়ারি ২০১৬

কিছুদিন যাবত জোর গুঞ্জন চলছে বার্সেলোনা ছেড়ে রিয়ালে যাচ্ছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার। গুজবটা আরও জোরালো হয় জুরিখের সেই পুরস্কার প্রদান অনুষ্ঠানের সময় বার্সেলোনা তারকা নেইমার তার দলবদলের বিষয়ে রিয়াল মাদ্রিদের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে গোপন বৈঠকের পর থেকে।  

তবে এ নিয়ে বৃহস্পতিবার প্রথমবারের মতো মুখ খুললেন নেইমারে বাবা। জানালেন, এই গুজব ভিত্তিহীন। ক্যাম্প ন্যু থেকে নিজের ঠিকানা বদলের কোনো সিদ্ধান্ত বা ইচ্ছা কোনোটাই নেইমার প্রকাশ করেননি। নেইমারের বাবা বলছন, এটা খুবই বাজে ধরনের আবিষ্কার। বার্সা এবং মাদ্রিদের সকলে মিলেই জুরিখে এক হোটেলে ছিলাম। তাদের সঙ্গে আমাদের স্বাভাবিক কথা হয়েছে। গোপন আলোচনা বা ঐ ধরনের কিছু ছিল না।

সিনিয়র নেইমার আরো বলেন, দক্ষিণ আমেরিকাতে বার্সেলোনার বিষয়গুলো দেখাশোনা করেন অ্যান্ড্রি কুরে। তিনিও আমাদের সঙ্গে ছিলেন সেখানে। যদি ইচ্ছা থাকেও তার উপস্থিতিতে নিশ্চয়ই আমরা তেমন কিছু করবো না।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।