২৮ নভেম্বর মুক্তি পাচ্ছে চার অক্ষরের ভালোবাসা


প্রকাশিত: ১২:০৫ পিএম, ২৫ নভেম্বর ২০১৪

মাইক্রোফোন হাতে নিয়েই নিরব জানালেন দেড় বছর পর আমার ছবিটি মুক্তি পাচ্ছে। মায়ের অসুস্থ্যতার কারণে দীর্ঘদিন আমাকে দূরে থাকতে হয়েছে। যেহেতু অনেক দিন পর আমার মুক্তি পাচ্ছে সেহেতু প্রত্যাশাটুকু অনেক বেশি থাকবে এটাই স্বাভাবিক। আশা করছি সিনেমাটি দর্শকেরা হলে এসে প্রথমবার দেখার পরেই বুঝবেন কেমন হয়েছে। দর্শকদের নিরাশ করার মতো ছবি নেই এটি, অনেক রোম্যান্টিক একটি ছবি। কাহিনী, লোকেশন, এক কথায় সব কিছুই চমৎকার।

আগামী ২৮ নভেম্বর মুক্তি পাচ্ছে নিরব-পপি জুটির প্রথম ছবি `চার অক্ষরে ভালোবাসা`। মোহাম্মদ জাকির খান পরিচালিত এই ছবির মুক্তি উপলক্ষে সোমবার রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় আয়োজিত করা হয় সংবাদ সম্মেলনে ছবিটি সম্পর্কে এসব জানান সময়ের জনপ্রিয় অভিনেতা নিরব।

এই ছবিতে আরো অভিনয় করেছেন, ফেরদৌস পপি, রাবিনা। পপি বলেন, অনেক সুন্দর একটি ছবি চার অক্ষরের ভালোবাসা। আমি আশা করছি ছবিটি মুক্তি পাওয়ার সাথে সাথে দর্শকেরা হলে এসে ছবিটি দেখতে শুরু করবেন। ছবির গল্প অনেক সুন্দর। এ প্রজন্মের দর্শকদের মুগ্ধ করবে।

সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের উদ্দেশে টিভি স্ক্রিনে ছবিটির প্রমো ও গান পরিবেশন করা হয়। যার প্রমো দেখেই অনুমান করা যেতে পারে নিরব-ছবিটি দর্শকদের সত্যিকারের বিনোদন দিতে সক্ষম হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।