ভারত পরিষ্কার অভিযানে প্রিয়াংকা


প্রকাশিত: ১০:১৬ এএম, ২৫ নভেম্বর ২০১৪

তারকারা যখন পরিবেশ রক্ষায় গুরুত্বপূর্ণ অবদান রাখেন, তখন তাদের প্রতি ভক্তদের ভালোবাসা এবং শ্রদ্ধাবোধ অনেক গুণ বেড়ে যায়। ঠিক তেমনি প্রিয়াংকার ভারত পরিষ্কার অভিযানে অবদান রাখাও মানুষের মনে অনেক গভীর ছাপ ফেলেছে।

প্রিয়াংকা চোপড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আহবানে সাড়া দিয়ে সোয়াচ ভারত ক্যাম্পেইনের আলোকে মাটি থেকে ময়লা পরিষ্কার করছেন, এরকম একটি ভিডিও টুইটারে প্রকাশ করেছেন। বলিউড এই অভিনেত্রী নিজে এই কাজ করতে মোটেও বিব্রত বোধ করেননি। তিনি তার অগ্নিপথ সিনেমার জন্য ভার্সোভার যে বস্তিতে শুটিং করেছিলেন, সেই বস্তির পুরোটা পরিষ্কার করেন। ছোট একটি গ্রুপে কয়েকজন মিলে ১৬ দিন ধরে পরিষ্কারের কাজ সম্পাদন করেন।

প্রিয়াংকা শুধু জায়গাটি পরিষ্কারই করতে চান না, তিনি মনে করেন জায়গাটিকে পরিষ্কার করে ভালো ভাবে পুনর্বাসনের ব্যবস্থা করা উচিত এবং পরবর্তী সময়েও যেন জায়গাটিকে পরিষ্কার রাখা হয়, তারও পদক্ষেপ নিতে হবে।বলিঊড এই অভিনেত্রী টুইটারে যে ভিডিও প্রকাশ করেন সেখানে দেখা যাচ্ছে তিনি পরিষ্কারের কাজ করছেন। তিনি টুইটারে এও বলেন তিনি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।