রূপগঞ্জে গৃহবধূকে গলাটিপে হত্যা


প্রকাশিত: ০৬:৫৮ এএম, ২১ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীর সঙ্গে পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে অঞ্জনা আক্তার নামে এক গৃহবধূকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার দাবি করেছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার তারাব দক্ষিণপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।   

গৃহবধূ অঞ্জনা আক্তারের মৃতদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূ অঞ্জনা আক্তার কুমিল্লা জেলার মুরাদনগর থানার কাচারিকান্দা এলাকার জীবন মিয়ার স্ত্রী। তারা দীর্ঘ দিন ধরে উপজেলার তারাব দক্ষিণপাড়া এলাকার আমিন উদ্দিনের বাড়িতে বসবাস করে আসছেন।

নিহত অঞ্জনা আক্তারের পারিবারিক সূত্র জানায়, ৯ বছর আগে কুমিল্লা জেলার মুরাদনগর থানার কাচারিকান্দা এলাকার বাচ্চু মিয়ার মেয়ে অঞ্জনা আক্তারের সঙ্গে একই এলাকার খলিল মিয়ার ছেলে জীবন মিয়ার বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে দুই সন্তান হয়। এরপর সন্তানদের নিয়ে তারা তারাব দক্ষিণপাড়া এলাকায় বসবাস করে আসছেন। এছাড়া জীবন মিয়া স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন।

বেশ কয়েক দিন ধরে পারিবারিক বিষয়াদি নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-ঝাটি হচ্ছিল। ওই ঝগড়া-ঝাটিকে কেন্দ্র করে বৃহস্পতিবার ভোরে গৃহবধূ অঞ্জনা আক্তারকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার থেকে দাবি করা হচ্ছে।

অপরদিকে, ঘটনার পর থেকে জীবন মিয়া পলাতক রয়েছেন। রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এবিএম মেহেদী মাসুদ জাগো নিউজকে জানান, তারাব দক্ষিণপাড়া এলাকায় বসবাসরত বাড়ির একটি ঘরে গৃহবধূ অঞ্জনা আক্তারের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। তবে প্রাথমিকভাবে মৃত্যুর কারণ সুস্পষ্টভাবে বোঝা যাচ্ছে না। গলায় জখম রয়েছে।  ময়নাতদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা বলা যাবে। এছাড়া পলাতক জীবন মিয়াকে আটকের চেষ্টা চলছে।

মীর আব্দুল আলীম/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।