পাবনায় একই নামের দুই বান্ধবী নিখোঁজ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৫৩ পিএম, ২০ জানুয়ারি ২০১৬

পাবনার সুজানগর উপজেলার দুলাই হাইস্কুলের অষ্টম শ্রেণির একই নামের দুই ছাত্রী রহস্যজনকভাবে পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছে। একই শ্রেণির, একই নামের এবং দু’জনের বাবার নামও একই। এমনকি দু’জন ছিল ঘনিষ্ঠ বান্ধবী।

গত পাঁচদিন ধরে এই দু’বান্ধবী একসঙ্গে লাপাত্তা হয়েছে। কেউ বলছে বিষয়টি রহস্যজনক। তবে পাঁচদিনের মাথায় অবিবাহিত বান্ধবীর পরিবারের পক্ষ থেকে বিবাহিত বান্ধবী এবং তার স্বামীকে আসামি করে থানায় মামলা করা হলে বিষয়টি সর্বত্র জানাজানি হয়ে যায়।

নিখোঁজ দুই ছাত্রী হলো সাঁথিয়া উপজেলার আত্রাইশুকা গ্রামের আ. মুন্নাফ শেখের মেয়ে মুন্নি খাতুন (১৮) ও তার বান্ধবি সুজানগর উপজেলার চরচিনাখড়া গ্রামের মো. মুন্নাফের মেয়ে মুন্নি খাতুন (১৬)। তারা দু’জনই সুজানগর উপজেলার দুলাই উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

তবে সাঁথিয়ার আত্রাইশুকা গ্রামের মুন্নী বিবাহিতা। তার বাবা আ. মুন্নাফ সেখ মেয়ে ও মেয়ের বান্ধবিকে পাঁচারের অভিযোগে তার জামাই মনিরুলকে আসামি করে বুধবার সাঁথিয়া থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মনিরুল (২২) সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের ধাতালপুর গ্রামের মো. বাগার ছেলে।  

সাঁথিয়া থানায় দায়ের করা মামলার লিখিত অভিযোগে জানা যায়, শনিবার সকালে সাঁথিয়া উপজেলার আত্রাইশুকা গ্রামের আ. মুন্নাফ সেখের মেয়ে মুন্নি খাতুন (১৮) ও তার বান্ধবি সুজানগর উপজেলার চরচিনাখড়া গ্রামের মুন্নাফের মেয়ে মুন্নি খাতুন (১৬) এক সঙ্গে দুলাই উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে ভর্তির জন্য বাড়ি থেকে বের হন। ওই দিন সন্ধ্যা পর্যন্ত তারা বাড়ি না ফেরায় মুন্নি নামের ওই দুই ছাত্রীর পরিবার বিভিন্ন স্থানে তাদের খোঁজাখুঁজি করে ব্যর্থ হন।

মামলার অভিযোগে আরও জানান হয়, সোমবার রাতে আত্রাইশুকার মুন্নি (১৮) তার বাবা আ. মুন্নাফ সেখকে মোবাইল ফোনে জানান, তার স্বামী মনিরুল তাদের দুই বান্ধবিকে কৌশলে নিয়ে গিয়ে অপরিচিত জায়গায় রেখে গেছেন। মুন্নী জানায়, এলাকাটি সে চেনে না বা নাম জানে না। ওই মুন্নী তার বাবাকে আরও জানায়, অপরিচিত লোকজন তাদেরকে ঘরে আটকে রেখে শারীরিকভাবে নির্যাতন করছেন।

বুধবার বিকেলে সাঁথিয়ার আত্রাইশুকা গ্রামের মুন্নির বাবা আ. মুন্নাফ সেখ বাদী হয়ে তার জামাই মনিরুলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জাগো নিউজকে জানান, থানায় অভিযোগ দায়েরের সংবাদ শুনে অভিযুক্ত মনিরুল বাড়ি থেকে পালিয়ে গেছেন। তাকে গ্রেফতার ও নিখোঁজ দুই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

একে জামান/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।