তৃতীয় ম্যাচে পাঁচ পরিবর্তন


প্রকাশিত: ১০:৩৮ এএম, ২০ জানুয়ারি ২০১৬

চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ইতোমধ্যে দুই ম্যাচ জিতে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ। আর একটি ম্যাচ জিতলেই সিরিজ জয় নিশ্চিত। তাই তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে পরীক্ষা-নীরিক্ষার জন্য যোগ হয়েছে পাঁচ নতুন নাম। আর পাঁচ জনের চার জনই খেলছেন প্রথম বারের মত টি-টোয়েন্টি ম্যাচ।

তবে বাংলাদেশ দলের এই পরিবর্তন অনেকটা অনুমিতই ছিল। কারণ দ্বিতীয় ম্যাচ শেষে বিশ্রাম দেয়া হয়েছে পেসার আল আমিন এবং মুস্তাফিজুর রহমানকে। এছাড়াও ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন মুশফিকুর রহিম। আর আগের দিনই ইনজুরিতে পড়েন ওপেনার তামিম ইকবাল। আর দল থেকে বাদ পড়েছেন শুভাগত হোম। তাই পাঁচটি পরিবর্তন নিশ্চিতই ছিল বাংলাদেশের।

তাই এদিন দলে ফিরেছেন ইমরুল কায়েস। টেস্ট দলে নিয়মিত খেললেও প্রথম বারের মত টি-টোয়েন্টি খেলছেন মো: শহীদ। আর প্রথমবারের মত জাতীয় দলে জায়গা করে নিয়েছেন মোসাদ্দেক হোসেন, আবু হায়দার রনি এবং মুক্তার আলী। বাংলাদেশ প্রিমিয়ার লিগে দারুণ পারফরমেন্সের পর অনেকটা অনুমিত ছিল রনির অভিষেক। আর অনেকদিন থেকেই দারুণ খেলছিলেন মো: শহীদ। বিপিএলেও ভালো বোলিং করেছেন তিনি। আর বাংলাদেশের ঘরোয়া লিগে নিয়মিত পারফরমার সৈকত ও মুক্তার।

আরটি/এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।