স্বাধীনতা বিরোধীদের রাজনীতি করার সুযোগ দিতে চাই না


প্রকাশিত: ০৭:১৯ এএম, ২০ জানুয়ারি ২০১৬

স্বাধীনতা বিরোধীদের দেশের মাটিতে রাজনীতি করার সুযোগ দিতে আমরা চাই না বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান। বুধবার রাজধানীর মতিঝিলের বক চত্ত্বরে শোভাযাত্রা পূর্ব এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি জামায়াতের জ্বালাও পোড়াও মানুষ হত্যার রাজনীতিকে প্রতিহত করার লক্ষ্যে গঠিত ‘শ্রমিক কর্মচারী পেশাজীবি মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ’ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র্যালি পূর্ব সমাবেশের আয়োজন করে সংগঠনটি ।

শাজাহান খান বলেন, পোট্রলবোমায় যারা একের পর এক  মানুষ হত্যা, গাড়ি পোড়াচ্ছিল  তাদের যারা রুখে দিয়েছিল তারাই আজ এখানে ঐক্যবদ্ধ হয়েছি। সে সময় আমরা  ঐক্য ছিলাম আজও ঐক্যবদ্ধ পাকিস্তানি ও তাদের চরদের বাংলার মাটি থেকে নির্মূল করার জন্য।

সমাবেশে অন্য বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে ধারণ করে আমরা যুদ্ধাপরাধী, সন্ত্রাস, জঙ্গীবাদ, মৌলবাদ ও দুর্নীতির বিরুদ্ধে ।

তারা আরো বলেন, বিএনপি জামায়াত জোটের জ্বালাও পোড়াও, মানুষ হত্যা এবং অপরাজনীতিকে প্রতিহত ও নির্মূল করার লক্ষ্যে গঠিত শ্রমিক কর্মচারী পেশাজীবি মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ দেশের মানুষের জান মাল রক্ষায় অতন্দ্র প্রহরীর ন্যায় ঐক্যবদ্ধ ছিলাম এবং আগামীতেও থাকবো। র্যালিটি মতিঝিলের বক চত্ত্বর থেকে শুরু হয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

সমাবেশ এবং র্যালিতে উপস্থিত চিলেন, সংসদ সদস্য শিরিন আখতার, মুক্তিযোদ্ধা ইসমত কাদির গামা, আবদুল মালেক মিয়া ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী প্রমুখ।

এএস/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।