নরসিংদীতে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা


প্রকাশিত: ০৪:৪২ পিএম, ১৯ জানুয়ারি ২০১৬

নরসিংদীতে এক শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত ৯টার দিকে পৌর শহরের বীরপুর এলাকার মানিক মিয়ার বাড়ির আঙ্গিনায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত ওমর ফারুক (২৫) ওরফে আদু ফারুক বীরপুর এলাকার আবুল কাশেম মিয়ার ছেলে। তিনি ২ নং ওয়ার্ড শ্রমীক লীগের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত শ্রমিক লীগ নেতা ওমর ফারুক সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে যান। রাত ৯টার দিকে ৮/১০ জন সন্ত্রাসী তাকে ধরে বীরপুর মানিক মিয়ার বাড়ির আঙ্গিনায় নিয়ে যায়। পরে সন্ত্রাসীরা তাকে এলোপাতারি কোপাতে থাকে। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে ফারুক মাটিতে লুটিয়ে পড়লে তাকে জবাই করে হত্যা করা হয়।

পরে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে হত্যাকাণ্ডের খবর নিহতের বাড়িতে পৌঁছলে স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

অপর একটি সূত্র থেকে জানা যায়, পুরানপাড়া রুস্তুর মাজারে পাশে জুয়া খেলার টাকার ভাগাভাগিকে কেন্দ্র করে দুপুরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রাতে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে জানিয়েছে সূত্রটি।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, হত্যাকাণ্ডের পরপর নিহতের স্বজন ও এলাকাবাসী মুখে কুলুপ এটে বসে আছেন। তাই তাৎক্ষণিক হত্যাকাণ্ডের বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তদন্ত চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণের ব্যবস্থা করা হচ্ছে।

সঞ্জিত সাহা/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।