চাঁদপুরে লঞ্চে ধর্ষণ চেষ্টাকালে অস্ত্রসহ আটক ৪


প্রকাশিত: ০৮:৩৭ এএম, ১৮ জানুয়ারি ২০১৬

চাঁদপুরের মেঘনা নদীতে লঞ্চে এক নারীকে মারধর ও ধর্ষণ চেষ্টার অভিযোগে চার যুবককে অস্ত্রসহ আটক করে পুলিশে দিয়েছে লঞ্চ কর্তৃপক্ষ। রোববার রাতে ঢাকা থেকে মাদারীপুরগামী এমভি পারাবাত-১৪ লঞ্চে এ ঘটনা ঘটে।

আটরারা হলেন- সুজন প্রকাশ রাব্বি (২৬), সাব্বির (১৯), এমরান (২৩) ও রজ্জব (১৯)। তাদের মধ্যে রাব্বির বাড়ি মাদারীপুর জেলার সমিতির হাট এলাকয়। বাকি তিনজনের বাড়ি ঢাকা জেলার শ্যামপুর পোস্তগোলা এলাকায়।

এএসপি নুরজ্জামান জাগো নিউজকে বলেন, সোহেল নামের এক যুবক রোববার রাতে তার ‘বান্ধবীকে’ নিয়ে ওই লঞ্চে করে ঢাকা থেকে মাদারীপুরে যাচ্ছিলেন। রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে চার যুবক এসে সোহেল ও তার বান্ধবীকে মারধর করে টাকা-পয়সা ও মোবাইল ফোন লুটে নেয়। এরপর তারা সোহলকে কেবিন থেকে বের করে দিয়ে তার বান্ধবীকে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় সোহেলের চিৎকারে লঞ্চ কর্মচারী ও যাত্রীরা ছুটে এসে তাদের উদ্ধার করে চার যুবককে আটকে রাখে। লঞ্চটির চাঁদপুর নৌ-টার্মিনালে যাত্রাবিরতির কথা না থাকলে আকষ্মিক এ ঘটনার কারণে লঞ্চ কর্তৃপক্ষ রাত ১ টায় চাঁদপুর টার্মিনালে লঞ্চ থামিয়ে চারজনকে তুলে দেয় নৌপুলিশের হাতে। আটক যুবকদের কাছ থেকে দেশীয় তৈরি একটি রিভলবার, দুটি গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে। পরে তাদের চাঁদপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয় বলে এএসপি জানান।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জাগো নিউজকে বলেন,  সোহেলের চিৎকারে লঞ্চ কর্মচারী ও যাত্রীরা ছুটে এসে তাদের উদ্ধার করে চার যুবককে আটকে রাখে। নৌ-পুলিশ আমাদের খবর দিলে আমরা তাদের আটক করে থানায় নিয়ে আসি। এ ব্যাপারে নৌ-পুলিশের এসআই মোশারফ হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে একটি  মামলা ও ভিকটিম নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আলাদা আরেকটি মামলা দায়ের করেন।

চাঁদপুর সদর মডেল থানা পুলিশের ভঅরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রশীদ আরও জানান, সোমবার ভোরে চাঁদপুর নৌ-পুলিশের এসআই মোশারেফ হোসেন চার যুবকের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে থানায় হস্তান্তর করেছেন। সোহেল ও তার ‘বান্ধবীকে’ও থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

ইকরাম চৌধুরী/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।