চাঁদা না দেয়ায় প্রকৌশলীকে পেটালো ছাত্রলীগ


প্রকাশিত: ১১:১২ এএম, ১৭ জানুয়ারি ২০১৬

মানিকগঞ্জ শহরের বেউথা এলাকায় চাঁদা না দেয়ায় ঠিকাদারি প্রতিষ্ঠানের এক প্রকৌশলীকে মারপিট করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। রোববার দুপুরে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী প্রকৌশলী আলমগীর সেখ এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, বেউথা কালীগঙ্গা নদীর ওপর নির্মাণাধীন মেয়র রমজান আলী সেতুর ঠিকাধারী প্রতিষ্ঠান নাভানা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান নাভানা কনস্ট্রাকশন। এই প্রকল্পের সাইট ইনচার্জ প্রকৌশলী আলমগীর সেখ। গত কয়েকদিন ধরে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সমাপ্ত হোসেন তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদা দিতে অস্বীকার করলে সমাপ্তের নেতৃত্বে ৬/৭ জন ছাত্রলীগ নেতাকর্মী আলমগীরকে অফিস রুমে মারপিট করে। এসময় কয়েকজন শ্রমিক এগিয়ে এলে তাদেরও মারপিট করা হয়।

প্রকৌশলী আলমগীর সেখ জাগো নিউজকে জানান, চাঁদা দিতে রাজি না হওয়ায় সমাপ্তের নেতৃত্বে আসা ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ বেধড়ক মারধর করে। রড দিয়ে আঘাত করার ফলে তার হাত ও মাথায় জখম হয়েছে। এসময় জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরে কর্মচারীরা তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জাগো নিউজকে জানান, মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রকৌশলী আলমগীর সেখ বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বি.এম খোরশেদ/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।