নিউজিল্যান্ডে দর্শকদের দুয়োধ্বনি শুনলেন আমির


প্রকাশিত: ০৭:০৭ এএম, ১৬ জানুয়ারি ২০১৬

স্পট-ফিক্সিংয়ের দায়ে পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে প্রথম ম্যাচেই জয় পেলেও কিছুটা অস্বস্তিতে পড়েন আমির। ম্যাচে বল করার সময় স্বাগতিক দর্শকরা আমিরকে উদ্দেশ করে চিৎকার চেঁচামেচি ও অবজ্ঞাসূচক ধ্বনি উচ্চারণ করেন বলে দাবি করেছেন পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান উমর আকমল।

পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান উমর আকমল বলেছেন, ‘নিউজিল্যান্ডের মানুষ বেশ অতিথিপরায়ণ ও বন্ধুত্বপূর্ণ। তারা ক্রিকেটটা ভালোই বোঝেন। শুক্রবার আমিরের প্রত্যাবর্তনে তাদের এমন প্রতিক্রিয়া আমি আশা করিনি।’

পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব আখতার আমিরের প্রত্যাবর্তনে সন্তুষ্টি প্রকাশ করে বলেছেন, দিন শেষে আমাদের এটা মনে রাখতে হবে আমির তার পাপের শাস্তি ভোগ করেছে এবং সে তার কৃতকর্মের জন্য অনুতপ্তও। ওই ঘটনার পর থেকে সে আমূল বদলে গেছে। আর তার প্রত্যাবর্তন পাকিস্তান দলকে উপকৃত করবে।

উল্লেখ্য, নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার অপেক্ষায় যখন ছিলেন, তখন আমিরের পাশে দাঁড়িয়েছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম ও প্রধান কোচ মাইক হেসন।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।