নাসিক মডেল সিটি কর্পোরেশন হবে : আইভী


প্রকাশিত: ০৪:৪৩ এএম, ১৫ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন বাংলাদেশের মধ্যে একটি মডেল সিটি কর্পোরেশন হিসেবে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন নাসিকের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। বৃহস্পতিবার সিটি কর্পােরেশনের বন্দর রামনগরস্থ ২৬নং ওয়ার্ডে ৩ কোটি ৬১ লাখ টাকা ব্যয়ে আর সিসি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, সারা বাংলাদেশে যতগুলো সিটি কর্পোরেশন রয়েছে উন্নয়নের দিক থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এগিয়ে রয়েছে। নারায়ণগঞ্জের মতো এত কাজ কোথাও হয়নি।

আইভী আরও বলেন, আমি যদি ভালো কাজ করে থাকি তাহলে জনগণ সেই কাজের বিচার করবেন। আমি কারও ক্ষতি করিনি। শুধু মানুষের অধিকার বাস্তবায়নের জন্য মাঝে মধ্যে কড়া কথা বলেছি। ভবিষ্যতে আমি তা বলেই যাব। এতে কারো ভালো লাগুক আর নাই লাগুক তা আমার দেখার বিষয় না। আর আমি কাউবে ভয় পেয়ে কথা বলি না।  

সরকারের আন্তরিক সহযোগিতার ফলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দুটি ওয়ার্ডের ৪শ` কোটি টাকার কাজ চলছে। যা বন্দরের জনগণ সাক্ষী। ইতোমধ্যে প্রতিটি রাস্তা আরসিসি ও গভীর ড্রেন নির্মাণ করা হয়েছে। এতে করে জনগণ এলাকার জলাবদ্ধতা থেকে রেহাই পেয়েছে। আরও ৩৫ কোটি টাকার কাজ হাতে নেয়া হয়েছে। বাকি ১০ মাসে যে সকল কাজ শেষ করার চেষ্টা রয়েছে। আমি পুনরায় মেয়র না হলেও এ কাজ বন্ধ থাকবে না।

নাসিকের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৫নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সিরাজুল ইসলাম, নারী কাউন্সিলর শাহী ইফ্ফাত জাহান মায়া, ইঞ্জিনিয়ার সিরাজী, ইঞ্জিনিয়ার আনোয়ার, মাসুম হাসান, হাজী জাহাঙ্গীর, শাশীম, আনোয়ার, মোতালেব, হিরু, আউয়াল, বাদল, রাসেল, তারেক, বাপ্পী, রাতুল, শাওন প্রমুখ।   
 
 মো. শাহাদাত হোসেন/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।