শেষ আটে বার্সেলোনা


প্রকাশিত: ০৩:১২ এএম, ১৪ জানুয়ারি ২০১৬

মুনির এল হাদ্দাদির জোড়া গোলে কোপা দেল রের শেষ আট নিশ্চিত করেছে বার্সেলোনা। নিজেদের মাঠে প্রথম লেগের ম্যাচে ৪-১ গোলে জয়ের পর ফিরতি লেগেও এসপানিওলকে ২-০ গোলে জয় পেয়েছে মেসিরা।

বুধবার এসপানিওলের মাঠ কর্নেয়া এল প্রাতে ম্যাচের শুরু থেকেই প্রাধান্য বিস্তার করে খেলতে থাকে বার্সা। ম্যাচের ১০ মিনিটে মেসির ক্রসে মুনিরের হেডে বল পোস্টের বাইরে দিয়ে চলে যায়। ২৩ মিনিটে মেসির নেওয়া বাঁকানো শট গোলরক্ষক ঝাঁপিয়ে পড়ে ঠেকান।
 
ম্যাচের ৩২ মিনিটে মেসির রক্ষণচেরা দুর্দান্ত পাসে গোল করে দলকে এগিয়ে দেন মুনির। বিরতির ঠিক আগে এসপানিওলের ফিলিপে কাইসেদোর উঠিয়ে মারা বলে হাত লাগিয়ে কর্নারের বিনিময়ে রক্ষা করেন বার্সেলোনা গোলরক্ষক টের স্টেগেন। ফলে সমতা থেকে বঞ্চিত হয় স্বাগতিকরা।
 
দ্বিতীয়ার্ধে ম্যাচের নিয়ন্ত্রণ ধরে রাখলেও ব্যবধান বাড়াতে ম্যাচের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হয় বার্সেলোনাকে। ৮৮তম মিনিটে আলেইশ ভিদালের বাড়ানো বলে গোল করে দলের জয় নিশ্চিত করেন মুনির।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।