পিএসএলে খেলা হচ্ছে না হোল্ডারের


প্রকাশিত: ১০:৩৪ এএম, ১৩ জানুয়ারি ২০১৬

আইপিএল-বিপিএলের আদলে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) কর্তৃক আয়োজন করা পিএসএলে (পাকিস্তান সুপার লিগ) খেলা হচ্ছে না জেসন হোল্ডারের। ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হতে যাওয়া পিসিএলে খেলতে প্রয়োজনীয় অনাপত্তিপত্র (এনওসি) দেবেনা বলে জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড(ডব্লিউআইসিবি)। সামাজিক মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করেছেন হোল্ডার।

টুইটারে হোল্ডার জানান, ‘ধন্যবাদ কোয়েটা গ্লাডিয়েটর্স, আমাকে সুযোগ দেওয়ার জন্য। আমি খেলার জন্য ওয়েস্ট ইন্ডিজ থেকে অনাপত্তিপত্র (এনওসি) পাইনি। তাই আসতে পারছিনা। অনেক শুভকামনা রইল। হয়তো কোন একদিন।’

২১ ডিসেম্বর পিএসএলের অন্যতম ফ্র্যাঞ্চাইজি কোয়েটা গ্লাডিয়েটর্স ওয়েস্ট ইন্ডিজের টেস্ট এবং ওয়ানডে অধিনায়ক হোল্ডারকে দলে অন্তর্ভুক্ত করেছিল। কিন্তু এনওসি না পাওয়ায় খেলতে পারছেন না তিনি। গত সপ্তাহেই প্রথমবারের মতো ডব্লিউআইসিবির চুক্তিতে অন্তর্ভুক্ত হয়েছেন ক্যারিবীয় অধিনায়ক। ফলে দেশের বাইরের লিগে খেলতে না দেয়ার সম্পূর্ণ অধিকার রয়েছে ডব্লিউআইসিবির।

এই প্রসঙ্গে ডব্লিউআইসিবির প্রধান কার্যনির্বাহী মাইকেল মুইরহেড বলেন, ‘যদি আপনি এখন এনওসির জন্য অনুরোধ করেন, তাহলে বলবো সে আমাদের অধিনস্ত খেলোয়াড়। তাই তাকে ধরে রাখার সম্পূর্ণ অধিকার রয়েছে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের উন্নয়নের ধারা বজায় রাখার জন্য এটা করতে হয়েছে।’

আরটি/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।