নিউইয়র্কে শাপলা ওয়েলফেয়ারের নববর্ষ উদযাপন


প্রকাশিত: ০৫:০২ পিএম, ১২ জানুয়ারি ২০১৬

নিউইয়র্কের জ্যাকসন হাইটসের হাটবাজার পার্টি সেন্টারে গত শুক্রবার জমজমাট ও কোলাহলপূর্ণ আয়োজনের মাধ্যমে শাপলা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েটসের উদ্যোগে জাকজমকপূর্ণ সাংস্কৃতিক সন্ধ্যা ও মিলন মেলার আয়োজন করা হয়।

শতাধিক সদস্য ও পরিবারের উপস্থিতিতে পাটি সেন্টার পরিপূর্ণ ও সরগরম হয়ে ওঠে। শাপলা ওয়েলফেয়ারের সভাপতি নূরুল হাসানের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সধারণ সম্পাদক মোস্তফা রিপনের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ এন মজুমদার।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, শাপলা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েটস নিউইয়র্কে অতি পুরনো একটি সংগঠন। প্রবাসে যার তুলনা অদ্বিতীয়। তিনি শাপলার সুদীর্ঘ আয়ু কামনা করেন।

ফারুক হোসেন মজুমদার বলেন, ড্রাইভারদের স্বার্থরক্ষার জন্য শাপলা সুনাম চতুর্দিকে। সকলের সম্মিলিত চেষ্টা শাপলাকে আরো অনেক দূর পর্যন্ত এগিয়ে নিয়ে যাওয়ার ব্যাপারে সুনির্দিষ্ট দিক নির্দেশনা প্রদান করেন তিনি।

অনুষ্ঠানে আমিনুল ইসলাম চৌধুরী বলেন, শাপলা ওয়েলফেয়ারের সুনাম নষ্ট করার জন্য আরেকটি কুচক্রী মহল উঠেপড়ে লেগেছে। এসব কুচক্রীদের বিভিন্ন অপপ্রচার থেকে দূরে থাকতে তিনি সকল শুভানুধ্যায়ীর প্রতি বিনীত অনুরোধ জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক সভাপতি এফ ফখর, রুহুল আমিন সিদ্দিকী, সোলাইমান ভূইয়া, মামুন মিয়াজী, একেএম কামাল উদ্দিন খান, ওয়াসিম ভূইয়া, রহিম চৌধুরী, মীর এইচ জামান, মো. হোসাইন বিপ্লব, ফরিদ হাসান প্রমুখ।

শাপলা ওয়েলফেয়ারের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক একেএম কামাল উদ্দিন খানের উপস্থাপনায়, শিল্পী জিনাত রেহানা রত্মার গান পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় সবাই অতি আনন্দের সঙ্গে উপভোগ করেন।

পরিশেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

বিএ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]