রুটিন পরিবর্তনের দাবিতে কারমাইকেলে বিক্ষোভ


প্রকাশিত: ১২:১৭ পিএম, ১২ জানুয়ারি ২০১৬

অবিবেচনা প্রসূত রুটিন বাতিল করে প্রতি দুই পরীক্ষার মাঝে পর্যাপ্ত সময়ের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুর কারমাইকেল কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীরা।

মঙ্গলবার দুপুরে ক্যাম্পাসে মিছিল শেষে সমাবেশে প্রথম বর্ষের শিক্ষার্থী আখতারুজ্জামান সেলিমের সভাপতিত্বে বক্তারা বলেন, পরীক্ষার আগে প্রত্যেকটা বিষয়ের জন্য যে ন্যূনতম সময় দরকার এবারের রুটিনে তা দেয়া হয়নি। অবিলম্বে এই রুটিন বাতিল করে দুই পরীক্ষার মাঝে অন্তত ৪/৫ দিন বন্ধ দিতে হবে। একই দাবিতে বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক কার্যালয় ঘেরাওয়ের কর্মসূচিতে সকল শিক্ষার্থীদের উপস্থিত থাকার আহ্বান জানান নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তব্য রাখেন-সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কারমাইকেল কলেজ শাখার সভাপতি আবু রায়হান বকসি, সাধারণ সম্পাদক হোজায়ফা সাকওয়ান জেলিড, প্রথম বর্ষের শিক্ষার্থী  খন্দকার মাসুম বিল্লাহ, বাপ্পি, হিছান, মুক্তা পারভীন, মাহবুব আলম প্রধান, সাহেদ আহমেদ প্রমুখ।

জিতু কবীর/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।