নিষ্ঠুর পুত্রবধূ (ভিডিও)


প্রকাশিত: ০৭:১৭ এএম, ১২ জানুয়ারি ২০১৬

শাশুড়ির সঙ্গে প্রায়ই কথা কাটাকাটিতে জড়িয়ে পড়তো এক গৃহবধূ। কিন্তু তাই বলে বৃদ্ধা শাশুড়িকে মারধর করবেন। এর আগেও বেশ কয়েকবার ছেলেকে এ ঘটনা জানিয়েছিলেন ওই মা। ছেলে প্রথমে বিশ্বাস না করলেও পরে ঘরে সিসিটিভি ক্যামেরা লাগান। আর এতেই ওই শাশুড়িকে মারধরের চিত্র ধরা পরে ভিডিও ফুটেজে।

গত ৫ জানুয়ারি ভারতের উত্তরপ্রদেশের বিজনৌরে এ ঘটনা ঘটেছে। শাশুড়িকে পাশবিক নির্যাতনের অভিযোগে গৃহবধু সঙ্গীতা জৈনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভিডিওতে দেখা যায়, ৭০ বছরের বৃদ্ধা রাজরানী কম্বল জড়িয়ে বিছানায় বসে আছেন। এ সময় গৃহবধূ সঙ্গীতা হাঠাৎ ইট দিয়ে শাশুড়ির মাথায় এলোপাতাড়ি আঘাত করতে থাকেন। পর শাশুড়ির চুল ধরেও টানাটানি করতে থাকেন। এখানেই থেমে থাকেননি সঙ্গীতা। এরপর ওড়না পেঁচিয়ে শাশুড়িকে শ্বাসরোধে হত্যার চেষ্টা করেন।

এ ঘটনার ভিডিও ফুটেজ ছেলের মাধ্যমে বিভিন্ন বেসরকারি সংস্থার হাতে পৌঁছে যায়। এরপর ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

সাত বছর আগে রাজরানীর ছেলে সন্দীপের সঙ্গে সঙ্গীতার বিয়ে হয়। সন্দীপের অভিযোগ, বিয়ের কয়েক দিন পর থেকেই তার স্ত্রী মা-বাবার উপর অত্যাচার শুরু করে। তিনি বলেন, আমি শুধু অপেক্ষা করছিলাম প্রমাণের জন্য। প্রমাণসহ বিষয়টি পুলিশের কাছে জানাতে। স্ত্রীর অত্যাচারের প্রমাণের জন্য একটি সিসিটিভি ক্যামেরা লাগাই ঘরের ভিতরে।

সন্দীপের অভিযোগ, বাবা-মায়ের ওপর অত্যাচারের কথা পুলিশকে জানাতে গেলে তারা কোনো ব্যবস্থা নিতে চায়নি। তাই হাতেনাতে প্রমাণ নিয়েই পুলিশের কাছে গিয়েছিলাম। এরপরই পুলিশ সন্দীপের স্ত্রীকে গ্রেফতার করেছে।



এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।