কুমিল্লায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা


প্রকাশিত: ০৮:২৯ এএম, ১১ জানুয়ারি ২০১৬

কুমিল্লার দেবিদ্বারে মাটি কাটাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে জসিম উদ্দিন (৩৩) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার সকালে উপজেলার রসুলপুর ইউনিয়নের জিনাইয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জিনাইয়া গ্রামের আবদুল করিমের ছেলে জসিম উদ্দিন তিনদিন আগে তার জমি থেকে মাটি কাটেন। এ নিয়ে পার্শ্ববর্তী জমির মালিক রুকু মিয়ার সঙ্গে তার বিরোধের সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উভয় পরিবারের মধ্যে প্রথমে বাকবিতণ্ডা এবং পরে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে রুকু মিয়া ও তার লোকজন জসিম উদ্দিনকে বেধড়ক মারধর ও পিটিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, মাটি কাটা নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ পাঠনো হয়েছে।

কামাল উদ্দিন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।