সিরাজগঞ্জ ও টাঙ্গাইলে চালু হলো আরএফএল বেস্টবাই আউটলেট


প্রকাশিত: ১২:৩৪ পিএম, ২২ নভেম্বর ২০১৪

গৃহস্থালী প্লাস্টিক পণ্য ও ইলেকট্রনিক্স সামগ্রী বিক্রয়ের জন্য টাঙ্গাইল সদর মেইন রোড ও সিরাজগঞ্জ স্টেশন রোডে আরএফএল এর বেস্টবাই আউটলেট চালু করা হয়েছে।

সম্প্রতি আরএফএল এর পরিচালক আর এন পল আনুষ্ঠানিকভাবে বেস্টবাই এর দুটি আউটলেট উদ্বোধন করেন।

আরএফএল বেস্টবাই এজিম মো. গিয়াস উদ্দিন বিশ্বাস, অ্যাসিস্টেন্ট ব্র্যান্ড ম্যানেজার মেহেদী হাসান, সেলস্ ম্যানেজার আহ্সান উদ্দিন এবং ভিজ্যুয়াল মার্চেন্ডাইজার ওমর শরীফসহ আরএফএল সেলস্ ও মার্কেটিং এর ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ী এবং গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

বেস্টবাই এজিম মো. গিয়াস উদ্দিন বিশ্বাস জানান, আরএফএল সব সময় ক্রেতাদের চাহিদার প্রতি নজর রেখে নিত্য নতুন ও সেরা মানের পণ্য প্রস্তুত করে থাকে। এই দুটি বেস্টবাই-এ আরএফএল এর প্রায় ৩০০০ গৃহস্থালী প্লাস্টিক পণ্য ছাড়াও ভিশন ব্র্যান্ডে ইলেকট্রনিক্স পাওয়া যাবে।

তিনি আরো জানান, ঢাকার বাইরে সারাদেশে বেস্টবাই বিস্তৃত করার পরিকল্পনা রয়েছে। এরই অংশ হিসেবে গাজীপুর, নারায়গঞ্জ, ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রামে ইতোমধ্যে আরএফএল বেস্ট বাই আউটলেট চালু করা হয়েছে।  

উল্লেখ্য, রাজধানীর ওয়ারী, মালিবাগ-চৌধুরীপাড়া, মৌচাক, শেওড়াপাড়া, যাত্রাবাড়ী, সাভার, পোস্তগোলা, নবাবপুর, টঙ্গী, বসুন্ধরা-বারিধারা, সূত্রাপুর, লালবাগ, আজিমপুর, মিরপুর, আদাবর, মুগদা, রামপুরা, বাড্ডা এবং ঢাকার বাইরে গাজীপুর, নারায়গঞ্জ, ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে আরো ৪৭টি আরএফএল বেস্ট বাই আউটলেট চালু রয়েছে।  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।